আরজি কর মামলায় নয়া জিজ্ঞাসাবাদ।

RG Kar Case: আরজি কর কাণ্ডে নয়া মোড়? চার পুলিশ আধিকারিককে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

কলকাতা: আরজি কর কাণ্ডে এবার পুলিশের চার আধিকারিককে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। আরজি কর মেডিকেল কলেজে চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনায় টালা থানার এক মহিলা-সহ চার পুলিশ আধিকারিক সিবিআই দফতরে এসেছেন।

আরজি কর কাণ্ডে নতুন কোনও তথ্য পাওয়া যায় কি না সেটাই জানতে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে এক মহিলা-সহ চার পুলিশ আধিকারিককে। সল্টলেকের সিজিও কমপ্লেক্স এ সিবিআই দপ্তরে এলেন টালা থানার এক মহিলা সহ চার পুলিশ অফিসার। সিবিআই সূত্রের খবর,  এর আগেও সিবিআইয়ের তদন্তকারীরা আর জি কর মেডিকেল কলেজে চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনায় তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

আরও পড়ুন: গরম পড়লেই আমরা বৃষ্টি চাই, কিন্তু বৃষ্টিই প্রাণ নিয়েছে ১৫০০ মানুষের! প্রকাশ্যে ভয়ঙ্কর তথ্য

প্রসঙ্গত, আরজি কর কাণ্ডে আর্থিক দুর্নীতি মামলায় বৃহস্পতিবারই আশিস পান্ডেকে গ্রেফতার করেছিল সিবিআই। সূত্রের খবর, সন্দীপ ঘোষের ডান হাত ছিলেন আশিস পান্ডে। চিকিৎসক অভীক দে-এরও ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন তিনি। ৯ অগাস্ট আরজি করে উদ্ধার করা হয় তরুণী চিকিত্‍সকের দেহ। সেদিনই বিধাননগর এলাকার একটি হোটেলে এসে উঠেছিলেন আশিস পান্ডে।

আরও পড়ুন: চিকিৎসা হোক বা ভ্রমণ— কোন দেশের পর্যটক ভারতে সবচেয়ে বেশি আসেন? নাম দেখলে চমকে উঠবেন

কেন ওইদিন হোটেলে চেক ইন করেছিলেন তৃণমূল নেতা? ১০ তারিখ তিনি হোটেলে থেকে বের হন কখন? কী উদ্দেশ্য দেখিয়ে তিনি ছিলেন হোটেলে? হঠাৎ সেদিন হোটেল ভাড়া করে থাকার কী কারণ? আশিসের পরিচয়, ঠিকানা ও যাবতীয় তথ‍্য জানতে হোটেল কর্মীকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই।