Bigg Boss 18: এবার থাকবে আরও চমক! ‘বিগ বস ১৮’ -এর প্রতিযোগীর তালিকায় সারপ্রাইজ… সঞ্চালক সলমন নাকি..

বহু প্রতীক্ষিত টিভি রিয়েলিটি শো বিগ বস-এর আঠারো-তম সিজন আসতে চলেছে। ফলে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। আবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে বলিউডের সুপারস্টার সলমন খানকে। এই রিয়েলিটি শোয়ের পরতে পরতে জড়িয়ে থাকে নাটকীয়তা, ট্যুইস্ট এবং চমক। ফলে অচিরেই তা ভক্তদের মনে স্থান করে নিয়েছে। যাইহোক, বিগ বস ১৮-র গ্র্যান্ড প্রিমিয়ারের দিন, ক্ষণ এবং প্রতিযোগীদের তালিকা দেখে নেওয়া যাক।

প্রিমিয়ারের দিন-ক্ষণ এবং ব্রডকাস্টিং প্ল্যাটফর্ম:

বিগ বস ১৮ শুরু হচ্ছে আগামী ৬ অক্টোবর, ২০২৪ তারিখ থেকে। এর গ্র্যান্ড প্রিমিয়ার রয়েছে ভারতীয় সময় রাত ৯টা থেকে। আর বরাবরের মতোই এই শো সম্প্রচারিত হবে Colors TV-তে। তবে এর স্ট্রিমিং হবে JioCinema-তেও। লাইভ এপিসোডের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মে আগের এপিসোডগুলিও দেখতে পারবেন দর্শকরা।

বিগ বস ১৮-র থিম:

এই সিজনে সংশ্লিষ্ট শোয়ের নির্মাতারা একটি অনন্য থিম চালু করেছেন। যার নাম ‘টাইম কা তাণ্ডব’। এই থিম থেকে বোঝা যাচ্ছে যে, এই সিজনটা বেশ হইচইয়ের হতে চলেছে। কারণ ট্যাগলাইনে রয়েছে: “ইস বার ঘর মেঁ ভূচাল আয়েগা, কিঁউকি বিগ বস মেঁ টাইম কা তাণ্ডব ছায়েগা!” যার অর্থ হল, এই বার ঘরে ভূমিকম্প হবে। কারণ বিগ বসে সময়ের তাণ্ডব ছেয়ে যাবে।

বিগ বস ১৮-র প্রতিযোগী তালিকা:

যদিও প্রতিযোগীদের অফিসিয়াল তালিকা এখনও নিশ্চিত করে বলা হয়নি। ইতিমধ্যেই সংবাদমাধ্যম রিপোর্টে উড়ো কিছু নাম ভেসে বেড়াচ্ছে। জল্পনা অনুযায়ী এই সিজনের অংশগ্রহণ করতে চলেছেন জনপ্রিয় টেলিতারকা এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা। নামের তালিকায় রয়েছেন নিয়া শর্মা, আকৃতি নেগি, দিগ্বিজয় রাঠি, হর্ষ বেনিওয়াল, যশওয়ন্থ বোপান্না, সমীরা রেড্ডি, করণবীর মেহরা, চাহত পাণ্ডে, অবিনাশ মিশ্র এবং শাহজাদা ধামির মতো তারকারা।

বিগ বস ১৮-র পুরস্কারের অর্থ:

আসন্ন সিজনের পুরস্কার হতে চলেছে ৫০ লক্ষ টাকার কাছাকাছি। আগের সিজনে যেমন ট্রফি এবং নগদ পুরস্কার জিতেছেন মুনাওয়ার ফারুকি। বিগ বস-এ এমনিতে বিশেষ আর্থিক পুরস্কার চালু করার চল রয়েছে। ফলে চূড়ান্ত যে নগদ পুরস্কার দেওয়া হবে, সেটা কমতেও পারে কিংবা আবার বাড়তেও পারে। এটাও একটা সাসপেন্স কিন্তু!

বিগ বস ১৮ অনেকটা রোলারকোস্টার রাইডের মতো হতে চলেছে। ফলে এর মধ্যে মিশবে আবেগ, চমক এবং গভীর নাটকীয়তা। শোয়ের নির্মাতারা ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে, এই সিজনে আগের সিজনের তুলনায় আরও বেশি নাটকীয়তা এবং অনিশ্চয়তা থাকতে চলেছে। গ্র্যান্ড প্রিমিয়ার, একঝাঁক নতুন প্রতিযোগী এবং অনন্য চ্যালেঞ্জ নিঃসন্দেহে বিগ বস ১৮-কে সবথেকে থ্রিলিং সিজন হয়ে উঠতে চলেছে।