টিআরপি-তে বিরাট ধস...! এবারও সিংহাসন ফিরে পেল না পর্ণা-ফুলকি, তবে বাজিমাত করল কে?

Bengali Serial TRP: ‘কথা’র চাপে পিছু হটল ফুলকি, গীতা এলএলবি! ছিটকে গেল পর্ণাও… টিআরপিতে বড় ধস

ছোট পর্দার ধারাবাহিকের এ সপ্তাহের ফলাফল সামনে এল অবশেষে। এই সপ্তাহে শীর্ষস্থান দখল করেছে ধারাবাহিক ‘কথা’। এই ধারাবাহিকে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে রয়েছেন প্রধান চরিত্রে। দ্বিতীয় স্থানে গীতা এলএলবি। প্রাপ্ত নম্বর ৭.৪। কিছুটা পিছিয়ে গিয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। ৭.২ রেটিং নিয়ে তৃতীয় স্থানে এই সিরিয়াল।

প্রথম- কথা- ৭.৫

দ্বিতীয়- গীতা এলএলবি -৭.৪

তৃতীয়- ফুলকি-৭.২

চতুর্থ- নিম ফুলের মধু/ উড়ান/ জগদ্ধাত্রী – ৬.৬

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে/ শুভ বিবাহ- ৬.৪

ষষ্ঠ- বঁধুয়া/ অনুরাগের ছোঁয়া / হরগৌরী পাইস হোটেল- ৬.০

সপ্তম- রোশনাই-৫.৯

অষ্টম- আনন্দী- ৫.৭

নবম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ-৫.০

দশম- তেঁতুলপাতা/ মিঠিঝোরা- ৪.৯

চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে তিনটি ধারাবাহিক  ‘নিম ফুলের মধু’, ‘জগদ্ধাত্রী’ ও ‘উড়ান’। নিম ফুলের মধু বরাবরই টানটান উত্তেজনা বজায় রাখে। একদিকে পর্ণার অসুস্থতা, অন্যদিকে ঈশার চক্রান্ত। একসময়ে বারবার বেঙ্গল টপার হওয়া জগদ্ধাত্রী নেমে এসেছে অনেকটাই।

সব অপেক্ষার অবসান… নতুন বছরে নতুন পথচলা শুরু করবেন দেব-রুক্মিণী জুটি, সামনে এল ‘তারিখ’

পঞ্চম স্থানেও রয়েছে দু’টি ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ ও ‘শুভ বিবাহ’। দুটি ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৬.৪। ষষ্ঠ স্থানে ফের তিন ধারাবাহিক ‘বধূয়া’, ‘অনুরাগের ছোঁয়া ও ‘হরগৌরী পাইস হোটেল’। দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬। বলা ভাল, এই অনুরাগের ছোঁয়াও কিন্তু একসময়ের বেঙ্গল টপার হিসাবে রেকর্ড করেছে।

৫.৯ রেটিং পেয়ে এই সপ্তাহে সপ্তম স্থানে রয়েছে রোশনাই। অষ্টম স্থানে যৌথ ভাবে রয়েছে ‘আনন্দী’ ও ‘কে প্রথম কাছে এসেছি’। নবম স্থানে রয়েছে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’, দশম স্থানে রয়েছে ‘মিঠিঝোরা’ ও ‘তেঁতুলপাতা’। সাধারণত বৃহস্পতিবারই টিআরপি তালিকা হাতে আসে। এ সপ্তাহে তার একটু ব্যতিক্রম।