সন্দীপ-আশিসের যোগসাজস! সিবিআইয়ের হাতে নয়া তথ‍্য, ফের জেরা আরজি করের প্রাক্তন প্রিন্সিপালকে

RG Kar Update: সন্দীপ-আশিসের যোগসাজস! সিবিআইয়ের হাতে নয়া তথ‍্য, ফের জেরা আরজি করের প্রাক্তন প্রিন্সিপালকে

কলকাতা: আরজি কর হাসপাতালে দুর্নীতির তথ্য সন্ধানে আরও জোর সিবিআইয়ের। আর্থিক দুর্নীতির অভিযোগে গত বৃহস্পতিবার আশিস পাণ্ডেকে গ্রেফতার করে সিবিআই। ইতিমধ‍্যেই সিবিআই-এর হেফাজতে রয়েছেন সন্দীপ ঘোষ। শনিবার ফের সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে সিবিওআই।

সূত্রের খবর অনুযায়ী, প্রেসিডেন্সি সংশোধনাগারে গিয়ে আজ জেরা করা হবে সন্দীপ ঘোষকে। অন্যদিকে সিবিআই দফতরে জেরা চলছে আশিসের। আদালতের অনুমতি নিয়েই দুর্নীতি নিয়ে আজ জেরা করা হবে সন্দীপকে।

আরও পড়ুন: ৫ দিন পরে রাজা হবে ৫ রাশি! বুধের গোচরে পুজোর মুখেই টাকার বৃষ্টি, দরজায় সুখের সময়

জানা গিয়েছে, বেশ কয়েকজনের বয়ান থেকে সন্দীপ ও আশিসের যোগসাজস নিয়ে তথ্য এসেছে সিবিআইয়ের হাতে। এই সমস্ত তথ‍্য যাচাই করতেই সন্দীপকে জেরা করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

প্রসঙ্গত, আরজি কর ধর্ষণ ও খুনে টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডল এবং আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ফের ১৪ দিনের জেল হেফাজতের আবেদন করেছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার রিমান্ডে চাঞ্চল্যকর তথ্যের উল্লেখ রয়েছে বলে খবর।

আরও পড়ুন: নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ! গ্রেফতার যুবক, ক্ষোভে ফুঁসছে জয়নগর

সিবিআইয়ের দাবি, সন্দীপ ও অভিজিৎ-দু’জনই অত্যন্ত প্রভাবশালী, এঁদের জামিন হলে প্রভাব খাটিয়ে সাক্ষীদের প্রভাবিত করবেন। প্রমাণ লোপাট করবেন। এরা খুন ও ধর্ষণের ঘটনাকে সুইসাইড বলে চালানোর চেষ্টা করেছিলেন। এমনকী তথ্য প্রমাণ নষ্ট করে মূল অভিযুক্ত সঞ্জয় রাইকে আড়ালের চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, এটা বৃহত্তর ষড়যন্ত্র, খুন ও ধর্ষণ।