আলিয়ার মোবাইল থেকে ফাঁস হল গোপন চুমুর দৃশ্য !

#মুম্বই: আলিয়া আর রণবীর কাপুর এখন বলিউডের সুপারহিট জুটি। তাঁদের প্রেম থেকে বিয়ে সব কিছু নিয়েই মানুষের উত্তেজনা চরমে। তবে রণবীর কাপুরের প্রেম নিয়ে বি-টাউনে আগ্রহ সব সময় বেশি। তিনি কার সঙ্গে প্রেম করছেন, কোথায় বেড়াতে যাচ্ছেন, কাকে বিয়ে করছেন সব কিছু নিয়ে লোকের মাথা ব্যথার শেষ নেই। তবে এসব কিছুকে পাত্তা দেওয়ার মানুষ নয় রণবীর। যদিও রণবীরের সঙ্গে এখন জমিয়ে প্রেম করছেন আলিয়া। তাঁদের বিয়ে নিয়েও চলছে অনেক জ্বল্পনা। সেই জ্বল্পনার মুখে ছাই ঢেলে ফের ভাইরাল হল রণবীর ও আলিয়ার চুমু।
সম্প্রতি বান্ধবী অকাঙ্খা রঞ্জন কাপুরের ছবি ‘গিলটি’র প্রিমিয়ারে গিয়েছিলেন আলিয়া। আর সেখানেই ফাঁস হয়ে গেল রণবীর কাপুরের সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য। যদিও প্রিমিয়ারে অবশ্য আলিয়ার সঙ্গে ছিলেন না রণবীর কাপুর। তাহলে ভাইরাল হল কি করে হল ! তাও আবার চুমু ? এখানেই তো আসল মজাটা। বুধবার গিলটির প্রিমিয়ার থেকে আলিয়া বেরিয়ে আসছেন, সঙ্গে মা ও দিদি। আলিয়ার হাতে রয়েছে একটি ফোন। আর সেখানেই দেখা গেল আলিয়ার ফোনের ওয়ালপেপারে একটি ঘনিষ্ট দৃশ্য। রণবীর ও আলিয়া ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খাচ্ছেন। এই ছবি দেখা মাত্রই আলিয়ার ফোনে ঝলসে উঠল পাপারাৎজিদের ক্যামেরার নজর। আর যাবে কোথায় সঙ্গে সঙ্গে ভাইরাল আলিয়া-রণবীরের চুমু।

 

View this post on Instagram

 

She wallpaper ?❤?❣? aww cute?@aliaabhatt Follow me @ranbir_aliaa ?? #ranbir_aliaa #RanbirKapoor #aliaabhatt picture ??? ?❤ Lovebirds . @aliaabhatt #ranbirkapoor #aliabhatt #ranlia . #RanLia ? #ranbir_aliaa #aliaabhatt #RanbirKapoor • ??PLEASE DOUBLE TAP FOR THIS MOMENT❤❤❤❤?? Please Like and Follow Me Guys?????? Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa Id _ @ranbir_aliaa • #aedilhaimushkil #filmfareawards2019 #padmaavat #sanju #gullyboy #kalank #brahmastra #ranbir_aliaa #RanbirAlia #RanDeep #RanLia #ranbirdeepika #ranbirkapoor #aliabhatt #deepikapadukone #priyankachopra #kareenakapoor #ranveersingh #katrinakaif #shraddhakapoor #sonamkapoor #anushkasharma • @neetu54 @riddhimakapoorsahniofficial @aliaabhatt

A post shared by RANBIR❤ALIAA ? (@ranbir_aliaa) on