ইউভানকে কোলে নিয়ে মাঝ রাস্তায় তুমুল নাচছেন শুভশ্রী, কালো শর্টস-গেঞ্জিতে নতুন মায়ের ভিডিও ভাইরাল…

#কলকাতা: এ কী! মাঝ রাস্তায় গাড়ি থেকে নেমে ইউভানকে কোলে নিয়ে তুমুল নাচছেন শুভশ্রী। পরনে কালো শর্টস, টি-শার্ট। মুখে মাস্ক আর ওভার সাইজড রোদ চশমায় নতুন মায়ের সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু এই করোনা আবহে ছেলেকে নিয়ে কোথায় গিয়েছিলেন শুভশ্রী? আর হঠাৎ নাচতেই বা কেন শুরু করলেন!

না না কোথাও যাননি নায়িকা। আরবানার লনেই ছেলেকে নিয়ে একটু বেরিয়েছিলেন রাজ-ঘরণী। সেই সময়ই ফুরফুরে মেজাজে এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেন। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ইউভান পরেছে হলুদ জামা। আর তাকে কোলে নিয়েই ওয়ার্ক আউটের মুডে শুভশ্রী। তাঁর সেই কাণ্ডে অবাক ছেলে। মায়ের মুখের দিকে গোল গোল চোখ করে তাকিয়ে রয়েছে সে। অভিনেত্রীর এনার্জি দেখে বিস্মিত নেটিজেনরাও।

 

View this post on Instagram

 

??????

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা থাকার সময় থেকেই কাজ থেকে ছুটি নিয়েছিলেন শুভশ্রী । রাজ অল্পস্বল্প কাজ চালিয়ে গেলেও, ঘরে বসেই বিজ্ঞাপনের শ্যুটিং ছাড়া আর কোনও কাজ করেননি শুভশ্রী। ফলে কিছুটা ওয়েট পুট অন করেছেন নায়িকা। যদিও ইতিমধ্যেই সেই মেদ ঝরিয়ে ফেলার পরিকল্পনা শুরু করে দিয়েছেন শুভশ্রী।

গত মাসে মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শহরের এক বেসরকারি হাসপাতালে। ইউভান কোলে আসার পর থেকেই ভীষণ খুশি বাবা রাজ চক্রবর্তী। ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। পুজোও কেটেছে দারুণ। ইউভানকে ধুতি-পাঞ্জাবি পরিয়ে পুজো দিয়েছেন রাজশ্রী। এরপর এ দিন ফের একবার পরিবারের অন্তরঙ্গ মুহূর্ত ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়।