দর্জির দোকান খুললেন অভিনেতা সোনু সুদ! সেলাই করছেন নিজেই! বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

#মুম্বই: সেলাই মেশিনে বসে কাপড় সেলাই করছেন জনপ্রিয় অভিনেতা তথা গরীবের ভগবান সোনু সুদ। শনিবার এমনই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেতা। তারপর থেকেই তা ভাইরাল হয়ে যায়। সোনুর হাজার হাজার অনুরাগী ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন। লাইক এবং শেয়ারের সংখ্যা কয়েক হাজার ছাড়িয়েছে। অনুরাগীদের অনেকেই সোনুর কাছে নিজের জামাকাপড় সেলাই করার অনুরোধ জানিয়েছেন। এমনকি দোকানের সুপারভাইজার হওয়ারও অনুরোধ এসেছে।

শনিবার একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা। সেখানে সেলাই মেশিনে বসে মন দিয়ে সেলাই করতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিও শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, তিনি একটি টেলর শপ অরথায় দর্জির দোকান খুলেছেন। সেখানে বিনামূল্যে কাপড় সেলাই করে দেওয়া হবে। তবে সেই সেলাই আদৌ কেমন হবে, তা নিয়ে বেশ বিস্ময় প্রকাশ করেছেন। নিজেকে একপ্রকার ট্রোল করে সোনু লেখেন, “আপনি হয়তো বিশ্বাস করে নিজের প্যান্ট সেলাই করতে দিলেন, তার বদলে হাতে কি পাবেন, তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে।”

সনু যে ট্যুইটটি করেছেন, ট্যাঁট্যাঁ লেখেন,  “Sonu Sood tailor shop. यहां मुफ्त में सिलाई की जाती है। पैंट की जगह निकर बन जाए, इसकी हमारी गारंटी नहीं.” অর্থাৎ, “সোনু সুদের দর্জির দোকান। এখানে বিনামূল্যে সেলাই করা হয়। তবে প্যান্টের জায়গায় কী তৈরি হয়ে যাবে তার কোনও নিশ্চয়তা নেই।”