খাবার ছিনতাইয়ের পর ক্ষমা চাইল সুইগি! অর্ডার বাতিল করা নিয়ে কৌতুক ট্যুইট গ্রাহকের, ভাইরাল

#নয়ডা: সুইগি’র কথা ভাবলেই মনটা কেমন যেন আনন্দে নেচে ওঠে। ব্যস্ততার মাঝে সুইগি যেন অন্ধকার আকাশে জ্বলজ্বল তারা। বাড়িতে খাবার নেই, সুইগি আছে তো! বন্ধুরা বাড়িতে আসবে, তখনও সুইগি। অফিসে বসের ঝাড়? মনকে খুশি করতে ‘সুইগি হ্যায় না’!

আচ্ছা ভাবুন আপনার মারাত্মক খিদে পেয়েছে, এমনকী কিছুই খাবার নেই বাড়িতে। অগত্যা সুইগিতে খাবার অর্ডার করে গালে হাত দিয়ে বসে রয়েছেন খাবারের অপেক্ষায়। কিছুক্ষণ পরে দেখলেন যে, সুইগি থেকে একটা মেসেজ আপনার ফোনে ঢুকেছে৷ কী না, আপনার খাবার অন্য কেউ ছিনতাই করে নিয়েছে। কেমন হবে ভাবুন তো ব্যাপারটা! কোনও কমেডি ছবির চিত্রনাট্য নয়, বাস্তবে এমনই ঘটনা ঘটেছে নয়ডায়।

চয়নিকা দাস নামে একজন ট্যুইটার ব্যবহারকারী একটি  পোস্ট করে সুইগির উদ্দেশ্যে লিখেছেন, “এসবও হয় আবার নয়ডায়!” সুইগি থেকে পাঠানো মেসেজটি তিনি স্ক্রিনশট তুলে ট্যুইটারে পোস্ট করেছেন, আর তাতেই মজেছেন নেটদুনিয়া। সুইগি থেকে মেসেজের স্ক্রিনশট তুলে তিনি পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ট্যুইটটি শেয়ার হতে থাকে। সুইগি থেকে মেসেজ করে তাঁকে জানানো হয়েছিল খাবার ছিনতাই হওয়ার দরুণ খাবারের অর্ডারটি ক্যানসেল করে দেওয়া হয়েছে।

সুইগি থেকে যে মেসেজটি করা হয়েছিল সেখানে লেখা ছিল, “আমরা দুঃখিত যে অন্য কেউ খাবারটি ছিনিয়ে নেওয়ায় আমরা আপনার খাবারটি সময় দিতে পারিনি। আমি জানি এটা বিরক্তিকর। আমরা আপনার খাবারের অর্ডারটি বাতিল করলাম। আপনি অন্য যে কোনও রেস্তোরাঁ থেকে নতুন করে খাবার অর্ডার করুন”৷