‘টম ক্রুজের থেকেও ভালো স্টান্ট করি’! মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনার পরে নতুন দাবি কঙ্গনার

#মুম্বই: সম্প্রতি নিজেকে অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে নিজেকে তুলনা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর তার কিছুক্ষণের মধ্যেই আর এক বিস্ফোরক দাবি করলেন তিনি। বললেন, তিনি নাকি হলিউড অভিনেতা টম ক্রুজের থেকেও ভালো স্টান্ট অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে পারেন।

মঙ্গলবার পুরনো একটি প্রতিবেদন টুইটারে শেয়ার করেন কঙ্গনা। সেই প্রতিবেদন পরিচালক কঙ্গনাকে তাঁর অভিনীত অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য প্রশংসা করেছেন। সেটিই শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “হাহাহা! এই দেখো উদারপন্থীর দল, ‘ব্রেভ হার্ট’ এবং বহু হলিউড অ্যাকশন ছবির পরিচালক বলেছেন আমি অ্য়াকশন দৃশ্যে টম ক্রুজের থেকেও ভালো অভিনয় করি। উদারপন্থীর দল হিংসেয় জ্বলো।”

ওই প্রতিবেদনে পরিচালক নিক পোয়েল বলেছেন, “আমি রাসেল ক্রো, টম ক্রুজ ও ব্র্যাড পিটের সঙ্গে কাজ করেছি। কিন্তু ও (কঙ্গনা) আমায় আলাদা এক অভিজ্ঞতার সঙ্গে পরিচয় করিয়েছে একজন অভিনেত্রী হিসেবে। কিছু কিছু ক্ষেত্রে ও টম ক্রুজের থেকেও সহজে স্টান্ট করেছেন।”

এর আগে মণিকর্ণিকা ছবির শ্যুটিং থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওয় কঙ্গনাকে একটি কাঠের নকল ঘোড়ায় চড়তে দেখা যায়। তার জন্য ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। তাই দিন কয়েক আগে আসল ঘোড়ায়ে চেপে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। টুইটে লিখেছেন, “এটা সত্যি যে অ্যাকশন দৃশ্য শ্যুট করার সময় বেশ কিছু প্রযুক্তি ব্যবহার করা হয়। কিন্তু তুমি যদি বলো রানি লক্ষ্মী বাই, যিনি ঘোড়ায় চড়তে পারদর্শী ছিলেন তাঁর চরিত্রে অভিনয় করার সময়ে আমি ঘোড়ায়ে চড়তে পারিনি, আমি সেটা মেনে নেব না। আমি যথেষ্ট ভালোই পারি ঘোড়ায় চড়তে। এখন আপনারা আবার বলবেন আমি বড়াই করছি।”

প্রসঙ্গত, সম্প্রতি নিজেকে মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা। তিনি লিখেছেন, “একজন পারফর্মার হিসাবে আমি যে রেঞ্জের অভিনয় করি, তাতে করে এই মুহূর্তে আমার মতো আর একজনও এই পৃথিবীতে নেই৷ আমার মধ্যে মেরিল স্ট্রিপের মতো প্রতিভা রয়েছে৷ যা আমার চরিত্রের বিভিন্ন স্তর দেখলেই বোঝা যায়৷ পাশাপাশি আমি অ্যাকশনের দক্ষতা ও গ্ল্যামার গ্যাল গ্যাদতের সঙ্গেই তুলনীয়৷”