দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত ‘জিয়ন কাঠি’ নায়িকা ঐন্দ্রিলা শর্মা, হাসপাতালের বিছানায় শুয়ে লড়াই শুরু…

*ক্যান্সার আক্রান্ত 'জিয়ন কাঠি' ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ছবি: ইনস্টাগ্রাম। 
*ক্যান্সার আক্রান্ত ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ছবি: ইনস্টাগ্রাম।
সম্প্রতি হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে একটি লাইভ করে দুরারোগ্য ব্যাধির কথা জানান ঐন্দ্রিলা। সকলকে তাঁর জন্য প্রার্থনা করতেও বলেন। সে দিন কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েছিলেন ঐন্দ্রিলা। ছবি: ইনস্টাগ্রাম। 
*সম্প্রতি হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে একটি লাইভ করে দুরারোগ্য ব্যাধির কথা জানান ঐন্দ্রিলা। সকলকে তাঁর জন্য প্রার্থনা করতেও বলেন। সে দিন কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েছিলেন ঐন্দ্রিলা। ছবি: ইনস্টাগ্রাম।
*তবে এটা প্রথমবার নয়। এর আগেও একবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় মারণ রোগকে জয় করেছিলেন অভিনেত্রী। কিন্তু কয়েক বছরের মধ্যেই ফিরে এসেছে মারণ ব্যাধি। ছবি: ইনস্টাগ্রাম। 
*তবে এটা প্রথমবার নয়। এর আগেও একবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেবার ক্যান্সার থাবা বসিয়েছিল তাঁর শিরদাঁড়ায়। সেই সময় মারণ রোগকে জয় করেছিলেন দীর্ঘ চিকিৎসার পর । কিন্তু কয়েক বছরের মধ্যেই ফিরে এসেছে মারণ ব্যাধি।  এ বারে তাঁর ফুসফুসে ৭ সেন্টিমিটারের একটি টিউমর ছিল। ছবি: ইনস্টাগ্রাম।
*অভিনেত্রী জানিয়েছেন, এ বার তাঁর ফুসফুসে একটি টিউমর হয়েছে। বেশ কয়েকদিন ধরেই কাঁধে ব্যাথা হচ্ছিল। তারপরেই শরীর খারাপ হতে শুরু করে। ছবি: ইনস্টাগ্রাম। 
*অভিনেত্রী জানিয়েছেন, এ বার তাঁর ফুসফুসে একটি টিউমর হয়েছে। বেশ কয়েকদিন ধরেই কাঁধে ব্যাথা হচ্ছিল। তারপরেই শরীর খারাপ হতে শুরু করে। পরিবারের তরফে সময় নষ্ট না করে দিল্লির একটি প্রথম সারির হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই পরীক্ষা-নিরীক্ষার পরে জানা গিয়েছে এই রিপোর্ট। ছবি: ইনস্টাগ্রাম।
*অভিনেত্রী তাঁর লাইভে জানিয়েছিলেন, ফুসফুসে ফ্লুইড জমে গিয়েছিল। সেই ফ্লুইড বার করেছেন দিল্লির হাসপাতালের চিকিৎসকরা। সেখানেই এই রোগের কথা জানতে পারেন। বায়োপসির পরে রোগ চিহ্নিত হয়। ছবি: ইনস্টাগ্রাম।
*অভিনেত্রী তাঁর লাইভে জানিয়েছিলেন, ফুসফুসে ফ্লুইড জমে গিয়েছিল। সেই ফ্লুইড বার করেছেন দিল্লির হাসপাতালের চিকিৎসকরা। সেখানেই এই রোগের কথা জানতে পারেন। বায়োপসির পরে রোগ চিহ্নিত হয়। ছবি: ইনস্টাগ্রাম।
*এরপর শুক্রবার অইদ্রিলা একটি ছবি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, "The Fight has been Started ??"। অর্থাৎ 'যুদ্ধ শুরু হল।' ছবি: ইনস্টাগ্রাম।
*এরপর শুক্রবার অইদ্রিলা একটি ছবি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “The Fight has been Started ??”। অর্থাৎ ‘যুদ্ধ শুরু হল।’ ছবি: ইনস্টাগ্রাম।