Viral Video: নিজের বিয়ের আসরেই পা রাখতে নারাজ কনে! কারণ শুনলে তাজ্জব হয়ে যাবেন…

সেজে উঠেছে বিয়ের আসর। বরের বেশে হাজির পাত্র। গোলাপি লেহেঙ্গায় বধূ বেশে সেজে উঠেছেন কনেও। আমন্ত্রিতরা পাত্র-পাত্রীর সাত পাকে বাঁধা পড়ার সাক্ষী হওয়ার অপেক্ষায়। কিন্তু হঠাৎই ছন্দপতন। নিজের বিবাহ আসরেই পা রাখতে চাইলেন না কনে! কাণ্ডটা কী? কেউ কি তাঁকে অপমান করেছেন? না। পাত্র অপছন্দ? বিয়ের জন্য কি তৈরি নন? তেমনটাও নয়। তাহলে সমস্যা কী? কারণ হিসেবে কনে যা বললেন, তাতে রীতিমতো অবাক সকলেই!

প্রশ্ন উঠলো কী এমন ঘটল যে বিয়ের আসরের দোরগোড়ায় এসেই বেঁকে বসলেন পাত্রী শিবানী? সত্যি কথা বলতে কী, নিজের বিয়ে নিয়ে দারুণ খুশি ছিলেন তিনি। নিজের বিয়ের প্রতিটা মুহূর্তকেই পারফেক্ট করে তুলতে চেয়েছিলেন। এককথায় নিখুঁত বিবাহ অনুষ্ঠানের স্বপ্ন ছিল তাঁর দু’চোখ জুড়ে। আর সেখানেই ধাক্কা খাওয়ায় মন খারাপ হয়ে যায় শিবানীর। আসলে বিয়ের অনুষ্ঠানে পা রাখার সময় ঠিক কোন গানটি মিউজিক সিস্টেমে বেজে উঠবে, তা আগে থেকেই জানিয়ে রেখেছিলেন তিনি। কিন্তু কনে সেখানে পৌঁছতে সেই গানটি বাজানো হয়নি। ব্যস, গোঁসা হয়ে গেল কনের।

সেই মুহূর্তেরই একটি ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে গিয়েছে। যেখানে কনের কীর্তি দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজেনরা। বিয়ের পিঁড়িতে বসতে না চাওয়ার এটাও যে একটা কারণ হতে পারে, বিশ্বাসই হচ্ছে না অনেকের। অনেকে আবার মজা করে লিখেছেন, “ধন্যি কনে।”

কিন্তু শেষমেশ কি চারহাত এক হল? হ্যাঁ। পছন্দসই গানটি ডিজে বাজাতেই কনের মুখে হাজার ওয়াটের হাসি। আর তারপরই ‘যদিদং হৃদয়ং তব…।’ প্রমাণ হিসেবে সেই ভিডিওটিও এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে। হাজার হোক, বিয়ে তো আর বার বার হবে না! তাই পারফেক্ট হওয়া মাস্ট।