Viral News|| কফিনে বাবার মৃতদেহ! সামনে সাহসী পোশাকে সেলফিতে মজে মেয়ে! ছবিতে তোলপাড় নেটদুনিয়া…

#ফ্লোরিডা: বাবার (Father Died) মৃত্যু হয়েছে। তাতে কোনও ভ্রুক্ষেপ নেই মেয়ের। বাবার কফিনের সামনে দাঁড়িয়ে সাহসী পোশাকে নানা পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেন ফ্লোরিডার নামী ফিটনেস মডেল (Florida-based fitness model) তথা ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার জেনা রিভেরা (Jayne Rivera)। তাতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media Viral)। জেনা এমন অস্বাভাবিক কাণ্ড ঘটানোয় (Bangla News) নেটিজেনরা অনেকেই তাঁকে মানসিকভাবে অসুস্থ (sick) এবং ঘটনাটিকে বিরক্তিকর (disgusting) বলে ব্যাখ্যা করেছেন। যদিও বর্তমানে পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আর দেখা যাবে না। বিরূপ মনোভাব প্রকাশ পেতেই, সেই ছবি সোশ্যাল হ্যান্ডেল (Social media) থেকে সরিয়ে ফেলেন তিনি।

গত সপ্তাহে মৃত্যু হয় জেনা রিভেরার (Jayne Rivera) বাবার। সেই খবর ইনস্টাগ্রামে নিজের ফলোয়ারদের সঙ্গে শেয়ার করেন।  New York Post-রিপোর্ট অনুযায়ী, বাবার মৃত্যুর পরে তাঁর কফিনের সামনে কালো সাহসী পোশাকে ফটোশ্যুট করেন জেনা (Bangla News)। তারপর গত সোমবার সেই ছবির মধ্যে থেকে বেছে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর বাবার মৃতদেহ বহনকারী কফিন। রিপোর্ট অনুযায়ী, মাত্র কিছুক্ষণের মধ্যেই বাবার মৃত্যুতে মেয়ের এমন অস্বাভাবিক আচরণের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে যায়।

জেনা রিভেরা  (Jayne Rivera) যে ছবিগুলি শেয়ার করেছিলেন, তার প্রতিটিতেই তাঁকে হাসিমুখে দেখা গিয়েছে। কালো স্যুট ড্রেস পরেছিলেন। ছবি শেয়ার করে জেনা ক্যাপশনে লেখেন, “Butterfly fly away. Rip Papi you were my best friend. A life well lived.” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “প্রজাপতি উড়ে গেল। চিরঘুমে শান্তিতে থেকো পাপি। তুমি আমার প্রিয় বন্ধু ছিলে। খুব ভাল করে জীবন কাটাও।” যদিও জেনা পোস্টটি সরিয়ে ফেলেন বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হতেই। তবে নেটিজেনরা অনেকেই ততক্ষণে পোস্টের স্ক্রিনশট নিয়ে ফেলেছেন এবং ছড়িয়ে দিয়েছেন ট্যুইটার হ্যান্ডেলে। অনেকে এমন কাণ্ডের জন্য তাঁকে ক্ষমা চাইতেও বলেছেন।