Viral News: এই ছবিতে লুকিয়ে আছে একটি লেপার্ড, দেখুন তো খুঁজে পান কী না

#কলকাতা: অপটিক্যাল ইলিউশন বলে একটি বিষয় সকলেই জানেন। যাকে সহজ কথায় দৃষ্টিভ্রম বলা চলে। এমন কোনও ছবি বা ডিজাইন যা দেখে চোখে ধাঁধাঁ লেগে যায়। এটি এমনই একটি ছবি। সম্প্রতি ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটারে এই ছবি দেখে ধাঁধা লেগে যাচ্ছে অনেকেরই। অনেকেই খুঁজে বার করতে পারছেন না সাধারণ মানুষ।

ছবিটি একটি জঙ্গলের ছবি। সেটিতে গাছের কিছু শুকনো ডাল দেখা যাচ্ছে। আর দেখা যাচ্ছে হলুদ শুকনো ছোট গাছ। এক পাশে গাছের সবুজ পাতাও দেখা যাচ্ছে। কিন্তু অনেকেই তন্নতন্ন করে খুঁজেও এর ভিতরে লেপার্ডটিকে দেখতে পাচ্ছেন না।

আরও পড়ুন: আজ থেকে বন্ধ প্রাইমারি-সেকেন্ডারি স্কুল, লক্ষ লক্ষ পড়ুয়ার স্বার্থে বড় নির্দেশ শিক্ষা দফতরের

অমিত মেহরা নামে একজন এই ছবিটি শেয়ার করেছেন ট্যুইটারে। সেখানে তিনি ক্যাপশনে লিখেছে, এই ছবিতে একটি লেপার্ড লুকিয়ে আছে। চেষ্টা করুন সেটিকে চিহ্নিত করতে। মজা করছি না, সত্যি!

গত ২৭ ডিসেম্বর এই ছবিটি শেয়ার করার পর থেকে প্রায় আড়াই হাজার লাইক পড়েছে ছবিটিতে। মাত্র কয়েকদিনের মধ্যেই অসংখ্য মানুষ ছবিটি দেখেছেন। লেপার্ডটি কার্যত রঙের মিশেলে লুকিয়ে পড়েছে ছবিটিতে। প্রথম দেখায় অনেকের পক্ষেই বোঝা সম্ভব নয়। সেই কারণে উত্তর খুঁজতে অনেকেই নজর রাখছেন এই ছবির কমেন্ট সেকশনে। সেখানে অবশ্য অনেকেই ছবি দিয়ে দেখিয়ে দিয়েছেন কোথায় আছেন আসল লেপার্ডটি।