DJ Bravo Srivalli Dance: ওয়ার্নার, রায়নার পর এবার ‘পুষ্পা জ্বরে’ আক্রান্ত ব্রাভো! দেখুন ভাইরাল ভিডিও

#মুম্বই: তেলগু ব্লকবাস্টার হিট ছবি ‘পুষ্পা’-র শ্রীভল্লি গানারে প্রতীকী স্টেপ করার জ্বর ছড়িয়ে পড়েছে। দেশ-বিদেশের বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা অল্লু অর্জুনের ‘শ্রীভল্লি’ গানের স্টেপে নাচ করছেন এবং তার ভিডিও শেয়ার করছেন। আপাতত ইন্টারনেটে শ্রীভল্লি গানের জেরে ‘পুষ্পা জ্বরে’ আক্রান্ত অনেকেই। ক্রিকেটের দুনিয়াতেও ব্যাপক সাড়া ফেলেছে অল্লু অর্জুনের এই নাচ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানে নেচে ভাইরাল হয়েছেন ডিজে ব্রাভো (DJ Bravo Srivalli Dance)।

প্রথমে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এই গানে নেচে ভাইরাল হয়েছিলেন। এর পর সুরেশ রায়না একই গানে নেচে ভিডিও শেয়ার করে ভাইরাল হয়েছেন। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন ক্যারিবিয়ান ক্রিকেটার-অল রাউন্ডার ডোয়েন ব্রাভো (DJ Bravo Srivalli Dance)। শ্রীভল্লির হিন্দি ভার্সনে নেচেছেন ব্রাভো (DJ Bravo Srivalli Dance)। ভিডিও শেয়ার করে ব্রাভো ক্যাপশনে লিখেছেন, ‘ট্রেন্ডের সঙ্গে ভাসছি’। একই সঙ্গে ডেভিড ওয়ার্নার ও সুরেশ রায়নাকে ট্যাগ করে জানতে চেয়েছেন কেমন হয়েছে তাঁর নাচ।

আরও পড়ুন: মুখে জ্বলন্ত বিড়ি, রবীন্দ্র জাদেজা কার মতো সেজেছেন, বলুন তো?

 

 
 
 
View this post on Instagram
 
 
 

 

A post shared by David Warner (@davidwarner31)

 

View this post on Instagram

 

A post shared by Suresh Raina (@sureshraina3)

হার্দিক পান্ডিয়া, সাকিব উল হাসানও এই গানে নেচে ভাইরাল হয়েছেন। কয়েকদিন আগেই ভিডিও শেয়ার করে ডেভিড ওয়ার্নার তাতে ক্যাপশন লিখেছিলেন, ‘পুষ্পা এবার কী??’। ইনস্টাগ্রামে রিল শেয়ার করেন ডেভিড ওয়ার্নার। নাচ করতে করতে ডান পায়ের স্লিপারও খুলে যাচ্ছিল তাঁর। কিন্তু তাতে কী, কায়দা করে বিষয়টি সামলেছেন ক্রিকেটার। গানের হুবহু স্টেপ নকল করেছেন তিনি। শুধু তাই নয়, অল্লু অর্জুনকে নকল করেছেন গানে। কয়েকদিন আগেই জানিয়েছিলেন, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হলে পোস্ট করবেন সেই ভিডিও। কথা মতো কাজ করেছেন, কথা রেখেছেন তিনি।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া জুড়ে পুষ্পা ঝড়, এ বার শ্রীবল্লী গানের তালে নেচে ভাইরাল পর্তুগিজ বাবা-মেয়ে

দুই পর্বের ক্রাইম ড্রামার প্রথম অংশটি ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং সারা দেশের বক্স অফিসে সাড়া ফেলে দেয়। ছবিতে নায়িকার চরিত্রে রয়েছেন রশ্মিকা মন্দান্না। বক্স অফিসে ‘পুষ্পা’ ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে। ছবিটি এখনও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে। ছবির দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’, এই বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা। ওটিটি-তেও চলে এসেছে প্রথম পর্বটি।