Viral Video: উর্দি পরেই ‘কাঁচা বাদাম’ এর তালে নাচলেন পাঁচ পুলিশ অফিসার! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

#ভাইরাল ভিডিও : সম্প্রতি নিজের নতুন গাড়ি নিয়ে গান লিখেছেন ভুবন। গাড়ি চালানো শিখতে গিয়ে ইতিমধ্যেই ঘটিয়েছেন দুর্ঘটনা। সেই গাড়ি দুর্ঘটনা নিয়েই আস্ত একখানা গান বানিয়ে ফেলেছেন কাঁচাবাদাম (Kancha Badam) খ্যাত ভুবন বৈদ্যকার (Bhuban Badyakar)। কীভাবে দুর্ঘটনা ঘটল, ঈশ্বরের কৃপায় কীভাবে তিনি বেঁচে ফিরলেন সবটাই জানিয়েছেন গানের সুরে। সেটাই সম্প্রতি রেকর্ড করেছেন মুম্বই গিয়ে। আর সেই গানও দিব্যি ভাইরাল।

আরও পড়ুন : গার্লফ্রেন্ডের বাথরুম থেকে আসছে ভয়ঙ্কর দুর্গন্ধ! চমকে দেওয়া রহস্য ফাঁস প্রেমিকের সামনে!

কিছুদিন আগে এমনই ভাইরাল (Viral Video) হয়েছিল শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির মানিকে মাগে হিথে। এভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গান আসে একের পর এক। আজ যে গান সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Song), দুদিন পর তার জায়গা নেবে অন‍্য একটি গান। তেরি মেরি, মানিকে মাগে হিথের মতো কতোই না গান এল গেল। এখন আর সেসব গান নিয়ে তেমন উন্মাদনা চোখে পড়ে না। তারপর বাজার কাঁপালো ‘কাঁচা বাদাম’ (Kacha Badam)।

আরও পড়ুন : সাদা নাকি বাদামি? কোন ডিমে বেশি উপকার? কী বলেন বিশেষজ্ঞরা

অনেকদিন ধরেই জনপ্রিয়তা ধরে রেখেছেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। উন্মাদনা আগের থেকে অনেকটা কমে এলেও এখনও সোশ‍্যাল মিডিয়ায় খুঁজলে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) এর তালে নাচার ভিডিও পাওয়া যাবেই। এমনকি বাদ যায়নি পুলিসকর্মীরাও (Viral Video)। তারাও এবার সেই ছন্দে পা মেলালেন। ভাইরাল ভিডিওতে দেখা গেল কাঁচা বাদামের গানে নাচছেন একদল পুরুষ ও মহিলা পুলিশ।

সম্প্রতি এই ভাইরাল ভিডিওতে দেখা যায় চারজন পুরুষ ও মহিলা পুলিস কর্মী সার দিয়ে কোমর দোলালেন ভুবনের (Bhuban Badyakar) গানে। মজার এই ভিডিওতে শেষের দিকে অবশ‍্য হাসতে হাসতে নাচ বন্ধ করে দিলেন কয়েকজন।

পুলিস বলে কি একটু মজা করা যাবে না? এমনই ক‍্যাপশন দিয়ে ভিডিওটি ট্যুইট করা হয়েছে। এখনও পর্যন্ত ৪ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। অনেকেই বেশ মজা পেয়েছেন পাঁচ পুলিস কর্মীর (Viral Video) নাচ দেখে। আবার কয়েকজন প্রশ্ন তুলেছেন, পুলিসের উর্দি পরে নাচ কেন? এতে উর্দিটাকে অসম্মান করা হয়। তবে নেটিজেনরা যতই রাগ দেখান না কেন, কাঁচা বাদামের (Kancha Badam) জনপ্রিয়তা আর পুলিশের উর্দিতে এই নাচ ভাইরাল হয়েছে তুমুলভাবে।