The Kashmir Files: নতুন ইতিহাস গড়ল ‘দ্য কাশ্মীর ফাইলস’! পুরনো সব রেকর্ড ভেঙে চুরমার

#মুম্বই: বক্স অফিসে আলোড়ন ফেলে দিয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। ছবিটি এতই সাড়া ফেলেছে যে ৯ দিনের মধ্যে বক্স অফিসে ১০০ কোটির বেশি আয় করেছিল। এবার ২০০ কোটিও ছাড়িয়ে গেল দ্য কাশ্মীর ফাইলস। বুধবার এই ছবির বক্স অফিস সংগ্রহ ছিল ১০ কোটি টাকা। এভাবেই ফের নতুন রেকর্ড গড়ল ছবিটি।

মহামারী শুরু হওয়ার পর থেকে দ্য কাশ্মীর ফাইলসই (The Kashmir Files) প্রথম ছবি, যে বক্স অফিসে ২০০ কোটির বেশি আয় করল। আগেই ছাড়িয়েছিল সূর্যবংশীর মতো ছবির বক্স অফিস রেকর্ড। কাশ্মীর ফাইলসের আগে অক্ষয় কুমারের এই ছবিই বক্স অফিসে সবচেয়ে বেশি রোজগার করেছিল। ১৯৯০ সালে কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের বিতাড়িত করার ঘটনাকে কেন্দ্র করে তৈরি এই ছবি।

এমন কি প্রতিদিনের বক্স অফিস রেকর্ডে আমির খানের দঙ্গলকেও রীতিমতো টেক্কা দিচ্ছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই ছবি। প্রথম সপ্তাহেই এই ছবি বক্স অফিসে ৯৭.৩০ টাকার ব্যবসা করে।ছবিটিকে এবার তেলুগু, তামিল, কন্নড় ও মালয়লিতে ডাব করা হবে বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন- ‘জীবন মানেই আনন্দ’, কিছুদিন আগেও পরিবার-বন্ধুদের সঙ্গে অভিষেকের নাচ! ভাইরাল ভিডিও

৬৩০ টি সিনেমা স্ক্রিনে এই ছবি মুক্তি পেয়েছিল। তবে ছবির এমন বক্স অফিস সাফল্য দেখে দেশের আরও বহু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। দ্য কাশ্মীর ফাইলস-এ (The Kashmir Files) অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশী, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার। এই ছবিতে অনুপম খেরের অভিনয় প্রশংসিত হচ্ছে। এমনকি তাঁর অভিনয় হেথ লেজারের অভিনয়ের সঙ্গেও তুলনা করা হচ্ছে।