ATKMB, David Williams : মোহনবাগান সমর্থকদের সামনে হ্যাটট্রিক স্পেশাল! দল নিয়ে উচ্চাকাঙ্ক্ষী উইলিয়ামস

#কলকাতা: মোহনবাগান জার্সিতে বেশিরভাগ সময় রয় কৃষ্ণর আড়ালে ঢাকা পড়ে যেতেন তিনি। তবে অতীতেও বহু গুরুত্বপূর্ণ ম্যাচে গোল করে সবুজ মেরুনকে জেতানোর নজির আছে ডেভিড উইলিয়ামসের। মঙ্গলবার তার দুরন্ত হ্যাটট্রিকের সুবাদে উড়ে গিয়েছে ঢাকা আবাহনী। সহজ সুযোগ না হারালে চারটে গোল করতে পারতেন। তবে নিজের হ্যাটট্রিক যেমন তাকে খুশি করেছে, তেমনই জনি, হুগো, মনবীর, লিস্টনদের মত ফুটবলার দলে থাকায়, কাজটা সহজ হয়ে গিয়েছে মেনে নিচ্ছেন ডেভিড উইলিয়ামস।

আরও পড়ুন – East Bengal, ISL : আইএসএলের লক্ষ্যে কাজ শুরু ইস্টবেঙ্গলে! ফুটবলার বাছতে নজর এই টুর্নামেন্টে

ম্যাচের পর অস্ট্রেলিয়ান তারকা জানিয়ে দিলেন, এমন একটা দলের অংশ হতে পেরে গর্বিত। তিনটে গোল এসেছে তিনটে নির্ভুল পাস থেকে। জনি, প্রবীর এবং হুগো যে বল বাড়ান, সেগুলো থেকে গোল না করলে অপরাধ হত। তবে ডেভিড উইলিয়ামস খুশি যুবভারতীতে দর্শকদের ফেরায়। মোহনবাগান সমর্থকদের সামনে যেভাবে এই ম্যাচ আলোকিত করে রাখলেন, সেটা তার ফুটবল ক্যারিয়ারের অন্যতম সেরা বলছেন ডেভিড।

পাশাপাশি ধন্যবাদ দিতে চান সমর্থকদের। তাদের উপস্থিতি প্রত্যেক ফুটবলারকে আলাদা মোটিভেশন দিয়েছে মনে করেন ডেভিড। রয় কৃষ্ণ দলের সঙ্গে যোগ দেননি। কয়েকদিনের মধ্যেই দেওয়ার কথা। ফিরে আসবেন ডিফেন্ডার সন্দেশ। উইলিয়ামস মনে করেন এই দুজন ফুটবলার ফিরে এলে শক্তি বাড়বে দলের।

তবে গোয়ার ফাঁকা মাঠে খেলা, আর নিজেদের সমর্থকদের সামনে যুবভারতীতে খেলা সম্পূর্ণ আলাদা অভিজ্ঞতা বলছেন অস্ট্রেলিয়ান স্ট্রাইকার। এদিকে এটিকে মোহনবাগান কোচ হুয়ান জানিয়েছেন জিতলেও, দলের খেলায় সম্পূর্ণ খুশি নন তিনি। বিশেষ করে দ্বিতীয়ার্ধের মাঝামাঝি যেভাবে মিডফিল্ড একাধিক ভুল করতে শুরু করে, সেটা চোখে লেগেছে তার। বার্সেলোনার মানুষ হিসেবে শুধু ফুটবল ম্যাচ জয় নয়, ছবির মত খেলা তার সম্পদ।

তবে হুয়ান মনে করেন আইএসএলে এমন স্টাইল তুলে ধরলেও, দীর্ঘদিন পর আবার ম্যাচ খেলতে হওয়ায় সেই বোঝাপড়ার অভাব হচ্ছে। তবে এএফসি কাপের মূলপর্বে যখন কোয়ালিফাই করে গিয়েছে এটিকে মোহনবাগান, তখন গোকুলাম, মাজিয়া এবং বসুন্ধরার বিরুদ্ধে নামার আগে নিজেদের আরো বেশি সংগঠিত করে ফেলতে পারবে তার ফুটবলাররা।

আগামী মাসের মাঝামাঝি সেই খেলাগুলো হবে কলকাতায়। হুয়ান চান মোহনবাগান সমর্থকরা দলের পাশে থাকুন, মাঠ ভর্তি করে দিন। তাদের প্রিয় দল হতাশ করবে না। যে আক্রমনাত্মক ফুটবল উপহার দেওয়ার কথা বলেছেন তিনি, সেটাই তুলে ধরবে উইলিয়ামস, মনবীর, লিষ্টনরা।