Viral Video: অফিস না মরণফাঁদ! কোনও অফিসে কর্মীর সঙ্গে এমনটা হয়, দেখুন ভাইরাল ভিডিও

প্রায়ই আমাদের এমন কিছু ছোটখাটো ভুল হয়ে যায় যার জন্য হয় তো খুব বড় মাশুল দিতে হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। এক ব্যক্তি অসতর্কতার কারণে তাঁর অফিসে এমন ভয়ের পরিবেশ সৃষ্টি করেছেন যা হয় তো তিনি নিজেই বুঝতে পারেননি। @nftbadger নামের একটি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ওই ভিডিওটি সম্প্রতি আপলোড করা হলে তা ভাইরাল হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা, “কাজের প্রথম দিন।”

মাত্র কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি তাঁর ডেস্কে বসে কম্পিউটারে কাজ করছেন। তাঁর বিপরীত দিকের চেয়ারে বসে আছেন আরেকজন ব্যক্তি। ডেস্কে বসে থাকা ব্যক্তিটি হঠাৎ করে উঠে কোথাও যেতে শুরু করার সঙ্গে সঙ্গেই তাঁর পা পাশে রাখা একটি ছোট আলমারির দরজার সঙ্গে আটকে যায়। তিনি দরজায় জোরে আঘাত করে বেরিয়ে আসার চেষ্টা করতে করতে তাঁর সামনে রাখা দরজার মতো একটি বড় ফ্রেমের উপর হাত রাখেন। এরপর ওই ফ্রেম ভার সামলাতে না পেরে হঠাৎই পেছনে রাখা একটি ফ্রেমের ওপর গিয়ে পড়ে। তার পরেই সর্বনাশ! এরপর এক এক করে রাখা প্রতিটি কাচের ফ্রেম পড়তে শুরু করে। এই দৃশ্য দেখে উভয় ব্যক্তিই স্তব্ধ হয়ে যান।

আরও পড়ুন :  মাঝ আকাশেই বাবা-মাকে সারপ্রাইজ পাইলটের! দেখুন ভাইরাল ভিডিও

 

অবশ্য এই ভিডিওর ঘটনার পর কী হয়েছে তা জানা যায়নি। কিন্তু সারা অফিসে যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে তা বোঝা যাচ্ছে। অনেকেই মনে করছেন ওই ব্যক্তিকে হয় অনেক বকাঝকা করা হয়েছে, নয় তো চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন : জলসোহাগের শার্শি নিয়ে ট্রেন চলল মেঘপিওনের দেশে, দেখুন বর্ষার কু-ঝিক-ঝিক ছবি

সম্প্রতি ভিডিওটি ১১ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন এবং অনেকেই মন্তব্যও করেছেন। অধিকাংশ মানুষই ওই ব্যক্তিকে সমর্থন করছেন। তাঁরা বলছেন, এমন দুর্ঘটনা প্রায়ই হয়ে থাকে, এতে ওই ব্যক্তির কোনও দোষ নেই। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, তিনি জেনে-বুঝে এমনটি করেননি। ব্যবহারকারীদের মন্তব্য ‘এটা শুধুমাত্র একটা দুর্ঘটনা’। বরং দোষ তাঁদেরই যাঁরা এমন ভাবে অফিস সাজিয়েছেন যে কর্মীদের চলাফেরার করার স্থানটুকুও রাখেননি!