ফোঁস করে ফণা তুলে ছোবল মারবে বিষধর সাপ, ছেলেকে বাঁচাতে অবিশ্বাস্য কাণ্ড মায়ের! দেখুন

#হায়দরাবাদ: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয় প্রতিদিন। কখনও তা মন ভালো করে দেওয়া ভিডিও, কখনও আবার শিহরণ জাগানো অবিশ্বাস্য সব ঘটনা। সম্প্রতি কর্ণাটকের একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এই ভিডিও দেখে শিউরে উঠছেন। কারণ এক বিশাল সাপের ছোবল খেতে খেতে প্রাণে বেঁচেছে এক খুদে।

গোটা ঘটনাটি ঘটেছে সেই খুদের বাড়ির বাইরের বারান্দায়। রাস্তায় উল্টোদিকে লাগানো সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে। সেখানে দেখা গিয়েছে, মা ও ছেলে ঘর থেকে বেরিয়ে আসছেন। বারান্দায় নীচে রাস্তায় একেবারে লম্বালম্বি শুয়ে রয়েছে সাপটি। বারান্দা থেকে রাস্তায় নামার সময় ছেলেটির পা সাপটির গায়ে প্রায় পড়তেই যাচ্ছিল। কোনওক্রমে সেটি হয়নি।

আরও পড়ুন: ‘পরবর্তী টার্গেট আপনি’, রুশদির হামলার পর খুনের হুমকি জেকে রাওলিংকে!

আরও পড়ুন: বেঁচে আছেন রুশদি, ১০-১৫ বার ছুরি মারা হয় ঘাড়ে, হেলিকপ্টার করে হাসপাতালে লেখক

এর পরই সাপটি ছেলেটির দিকে এগিয়ে এসে ফণা তোলে ছোবল মারার জন্য। আর তখনই তার মা হাত ধরে টেনে কোনও মতে বাঁচিয়ে নেয় ছেলেকে। কর্ণাটকের মান্ডা এলাকায় ঘটেছে এই ভয়ঙ্কর কাণ্ড। কয়েক সেকেন্ডের মধ্যে মায়ের এমন প্রত্যুৎপন্নমতিত্ব দেখে কুর্নিশ জানিয়েছেন নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন রোমহর্ষক ভিডিও।

ট্যুইটারে অনেকেই লিখেছেন, সাপটি অজগর সাপ ছিল। এক সেকেন্ড এদিকওদিক হলেই সাপের কামড়ে দুর্ঘটনা ঘটত বাচ্চা ছেলেটির জীবনে। মায়ের অসাধারণ সাহসে মুগ্ধ গোটা নেটপাড়া।