‘মা’ হবেন দীপিকা! প্রাক্তন প্রেমিকাকে জননীর চোখে দেখবেন রণবীর, তুঙ্গে জল্পনা

#মুম্বই: বয়কটের কলরবের মাঝেই গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান’। ছবি নিয়ে সমালোচনায় উপচে পড়েছে সোশ্যাল মিডিয়া। তাও ব্যবসার নিরিখে লক্ষ্মীলাভ হয়েছে বলেই দাবি বলিউডের চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের। এরই মাঝে ‘ব্রহ্মাস্ত্র’-এর দ্বিতীয় ভাগ নিয়ে তুঙ্গে জল্পনা। শোনা গিয়েছে, পরবর্তী ভাগে রণবীর কাপুর এবং আলিয়া ভাট থাকবেন না নায়ক-নায়িকা হিসেবে। থাকবেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। এবং কাপুরের বাবা-মা হিসেবে অবতীর্ণ হবেন তারকা দম্পতি সিং-পাড়ুকোন।

আরও পড়ুন: প্রথম দিনেই বক্স অফিসে সফল ‘ব্রহ্মাস্ত্র’! কোটি কোটি টাকার ব্যবসা! বয়কটে কাজ হল না!

দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর। এখনও এই দু’টি নাম বারবার একত্রে উঠে আসে প্রায়শই। প্রেম ভেঙেছে বেশ কয়েক বছর হয়ে গেল। কিন্তু তার পরেও তাঁদের পুরনো প্রেম, বর্তমান বন্ধুত্ব নিয়ে চর্চার শেষ নেই।

এ বার নাকি প্রাক্তন প্রেমিকাকে মায়ের চোখে দেখবেন রণবীর কাপুর। তেমনটাই সন্দেহ হয়েছে নেটিজেনদের। কেবল তা-ই নয়, রণবীরের বাবা হিসেবে অবতীর্ণ হবেন অন্য রণবীর। ট্যুইটারে দাবি, প্রথম ভাগেই দীপিকাকে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছে। কিন্তু সমস্ত প্রেক্ষাগৃহে সেই অংশটি দেখানো হয়নি। এবং সেখানে দীপিকা অমৃতার চরিত্রে অভিনয় করেছেন।

এক নেটিজেন লিখেছেন, ‘দীপিকা অমৃতার চরিত্রে। আর শিবের মা তো অমৃতা! আর শিবের চরিত্রে রণবীর কাপুর।’ তার পর অনেকেই লেখেন, পরবর্তী অধ্যায়ে অমৃতা এবং দেবের চরিত্রে দেখা দেবেন দীপিকা-রণবীর সিং। একইসঙ্গে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের মায়ের নাম অমৃতা, বাবার নাম দেব।

আরও পড়ুন: জন্মাষ্টমীতে দীপিকা-রণবীরের জীবনে শুরু নতুন এক অধ্যায়ের

প্রসঙ্গত সদ্য মুক্তি পাওয়া এই ছবি প্রথম শো শুরু হওয়ার আগেই শুধুমাত্র অনলাইনে শো-গুলির অগ্রিম বুকিং থেকে ১৯.৬৬ কোটি টাকা সংগ্রহ করেছে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রায় ৩৭ কোটি টাকা ওপেনিং কালেকশন করেছে। এই হিসাব ছবির সর্বভারতীয় আয়ের। ‘ব্রহ্মাস্ত্র’-র হিন্দি সংস্করণে আয় ৩২ কোটি। মানে প্রথম দিনেই কোটি কোটি টাকার হিসেব। তবে কোভিডের পর এটাই সব থেকে বেশি বাজেটের ছবি। প্রথমদিনে গোটা বিশ্বজুড়ে এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ৭৫ কোটি টাকা।