জন্মদিনে কাকে মিস করছেন হার্দিক পান্ডিয়া, ভিডিও শেয়ার করে জানালেন নিজেই

১১ অক্টোবর ভারত তথা বিশ্ব ক্রিকেটের অন্য়তম তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার জন্মদিন। ২৯ তম জন্মদিনে রাত থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হার্দিক। আইসিসি, বিসিসিআইয়ের তরফ থেকেও শুভেচ্ছা জানানো হয়েছে তারকা ক্রিকেটারকে। হার্দিকের পরিসংখ্য়ান তুলে ধরে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সতীর্থ ক্রিকেটার থেকে ফ্য়ানেদের শুভেচ্ছার জোয়ারেও ভাসছেন পান্ডিয়া।

বর্তমানে মিশন টি-২০ বিশ্বকাপ অভিযানে অস্ট্রেলিয়ায় রয়েছেন হার্দিক পান্ডিয়া। ফলে দলের সঙ্গে থাকলেও পরিবারের থেকে দূরে রয়েছেন তিনি। তাই এই বিশেষ দিনে কাকে সবথেকে মিস করছেন তা ভিডিও শেয়ার করে জানিয়েছেন তারকা অলরাউন্ডার। ইনস্টাতে ভিডিও শেয়ার করে জানিয়েছেন নিজের ছোট্ট ছেলে অগস্ত্য়কে মিস করছেন তিনি।

হার্দিকের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে বিশ্বকাপ খেলতে আসার আগে অগস্ত্য়র সঙ্গে সময় কাটানোর মুহূর্ত। যেখানে অগস্ত্য় বাবাকে তার ব্য়াটগুলি ঠিক করার কাজে সাহায্য় করছেন। ছেলের সঙ্গে ব্য়াট-বল নিয়ে খেলা করতেও দেখা যায় ভিডিওতে। দুজন মিলে চুটিয়ে উপভোগ করছিলেন সেই মিষ্টি মুহূর্ত। বাবা-ছেলের এই সুন্দর মুহূর্ত খুবই পছন্দ করেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

শুধু হার্দিক পান্ডিয়া নয়, জন্মদিনে যে স্বামীকে মিস করছেন তাও সোশ্য়াল মিডিয়ায় জানিয়েছেন নতাসা স্তানোকোভিচ। হার্দিকের সঙ্গে রোমান্টিক মুহূর্তের ছবি শেয়ার করে জানিয়েছেন খুব মিস করছেন তিনি। এছাড়া ছেলে অগস্ত্য়র সঙ্গে কাটানো হার্দিকের দুটি ছবিও শেয়ার করেছেন নতাসা।

প্রসঙ্গত, বর্তমানে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি সারছেন হার্দিক পান্ডিয়া। সোমবার প্রথম প্রস্তুতি ম্য়াচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০ বলে ২৯ রান করেন হার্দিক পান্ডিয়া। টি-২০ বিশ্বকাপে ব্য়াট-বলে ভারতীয় দলের যে বড় শক্তি হতে চলেছেন হার্দিক পান্ডিয়া তা বলছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। নিজের সেরাটা দিয়ে দেশকে বিশ্বকাপ এনে দেওয়াই এখন প্রধান লক্ষ্য় হার্দিক পান্ডিয়ার।