বিশ্বকাপে ভয়ঙ্কর কাণ্ড! ম্যাচ চলাকালীন রেলিং থেকে পড়ে গেল দুধের শিশু

#সিডনি: টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে ভয়ঙ্কর ঘটনা। ম্যাচ চলাকালীন রেলিং থেকে পড়ে গেল দুধের শিশু। ভাইরাল হয়ে গেল সেই ভিডিও। অনেকেই সেই ভিডিও দেখার পর আঁতকে উঠছেন। সবার মনে একটাই প্রশ্ন, শিশুটির গুরুতর চোট লাগেনি তো?

হোবার্টে চলছিল ম্যাচ। শিশুটির বাবা খানিকটা সময়ের জন্য অন্যমনস্ক হয়ে পড়েছিলেন। আর তখনই সেই শিশুটি রেলিংয়ে উঠে পড়ে। তার পর খেলতে খেলতে সোজা নিচে। স্কটল্যান্ডের ইনিংসের ১৪তম ওভারের সময় এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে।

আরও পড়ুন- ভিলেন বৃষ্টি, কিউয়িদের বিপক্ষে ভারতের ওয়ার্ম আপ ম্যাচ ভেস্তে গেল

টেলিভিশনের ক্যামেরা গোটা ঘটনাটি রেকর্ড করেছিল। সেই সময় বাচ্চাটির পড়ে যাওয়ার মুহূর্ত মাঠের জায়ান্ট স্ক্রিনেও দেখা যায়। আর সেটা দেখেই অনেকে আঁতকে ওঠেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঠের ধারে রেলিংয়ের পাশে বল নিয়ে খেলছিল শিশুটি। আচমকাই সে রেলিং টপকে নিচে পড়ে যায়। তখন পাশেই তার বাবা ছিল। তিনি প্রায় ছুটে এসে শিশুটিকে ধরার চেষ্টা করেন। কিন্তু পারেননি। শিশুটি আচমকাই রেলিংয়ের পাশে চলে এসেছিল। তার পর খেলতে খেলতে ভারসাম্য হারিয়ে সোজা নিচে পড়ে যায়।

সব থেকে ভয়ানক কাণ্ড, নিচে পড়ে যাওয়ার সময় শিশুটির মাথা ছিল নিচের দিকে, পা ছিল উপরের দিকে। ফলে অনেকেই শিশুটির ভয়ানক চোট পাওয়ার আশঙ্কা করছিলেন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে, শিশুটি নিরাপদে আছে। গুরুতর চোট পায়নি সে। ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলে এমন খবর দিয়েছেন।

আরও পড়ুন- মেজাজে শাহিন আফ্রিদি, আগুনে গতির বলে আফগান ব্যাটসম্যানকে পাঠালেন হাসপাতালে

বিশ্বকাপের ম্যাচ বলে কথা। ফলে নিরাপত্তার কোনও ফাঁক ছিল না। তবুও দুধের শিশু কীভাবে রেলিংয়ের ধারে চলে এল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।