অনুশীলনের আগে কেক কেটে সেলিব্রেশন, রাতে মেলবোর্নে ‘বিরাট’ পার্টি কোহলির তরফে

#মেলবোর্ন: রবিবার টি-২০ বিশ্বকাপে জিম্বাবোয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে ভারতীয় দল। সেমি ফাইনালে পৌছতে গেলে এই ম্যাচ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। তার আগে শনিবার দিনটি স্পেশাল ভারতের কাছে। বিরাট কোহলির জন্মদিন বলে কথা। ৫ নভেম্বর ৩৪ তম জন্মদিন প্রাক্তন ভারত অধিনায়কের। দলের সঙ্গে বিশেষ দিনটি পালন করছেন ভিকে।

মেলবোর্নে হতে চলেছে ভারত বনাম জিম্বাবোয়ের ম্যাচ। শনিবার অনুশীলনে নামার আগে দলের তরফ থেকে বিরাট কোহলির জন্মদিন সেলিব্রেট করতে কেক কাটিংয়ের ব্যবস্থা করা হয়। সেখানে উপস্থিত ছিল গোটা দল। বিন্দাস মুডে পাওয়া যায় টিম ইন্ডিয়াকে। কেকে কাটার পর বিরাট কোহলিকে শুভেচ্ছা জানান সকলে। ঋষভ পন্থ কেক মাখিয়ে দেন বিরাটের মুখে। এছাড়া রাতে কোহলির তরফ থেকে একটি বিশেষ পার্টিরও আয়োজন করা হয়েছে।

এর আগে ভারতীয় দল যখন অ্যাডিলেড থেকে মেলবোর্নে পৌছায় সেখানে তাদের স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন অগুনতি ফ্যানেরা। সকল ক্রিকেটারদের দেখে উচ্ছাস প্রকাশ করেন ফ্যানেরা। তবে বিরাট কোহলির জন্য আবেগ ও উচ্ছ্বাসটা ছিল আলাদা। প্রিয় তারকার জন্য ব্যানারে শুভ জন্মদিন লিখে নিয়ে আসেন ফ্যানেরা। তাদের ভালবাসায় আপ্লুত বিরাটও।

প্রসঙ্গত, বর্তমানে টি-২০ বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট কোহলি। ভারতীয় দলের সঙ্গে এই বিশেষ দিনটি পালন করছেন বিরাট কোহলি। রবিবার টি-২০ িবশ্বকাপে গুরুত্বপূর্ণ ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে নামবে ভারত। সেমিতে যেতে গেলে এই ম্যাচ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। জিম্বাবোয়ের বিরুদ্ধেও নিজের স্বপ্নের ফর্ম ধরে রাখাই লক্ষ্য বিরাট কোহলির।