রালিয়ার সন্তানের জন্মের পর ‘কুরুচিকর’ পোস্ট, বলিউড অভিনেতাকে তুলোধনা নেটিজেনদের

কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাঁদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউডের সহকর্মীরা। দুই তারকার উদ্দেশে টুইট করেছেন কমল আর খানও। আর তারপরেই তুমুল কটাক্ষের মুুখে পড়েন অভিনেতা তথা ইন্ডাস্ট্রির স্বঘোষিত ছবি সমালোচক।

আলিয়া এবং রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন কমল। কিন্তু সেখানেও মিশে কটূক্তির সুর। টুইটারে কমল লেখেন, “সাত মাসে সুন্দর একটি কন্যাসন্তানের মা-বাবা হওয়ার জন্য রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে শুভেচ্ছা।”

Congratulations to #RanbirKapoor and #AliaBhatt for becoming proud parents of a beautiful daughter within 7months.???

— KRK (@kamaalrkhan) November 6, 2022

আকারে ইঙ্গিতে কমল বলতে চেয়েছেন, এপ্রিল মাসে রণবীরের সঙ্গে বিয়ের সময়ই অন্ত:সত্ত্বা ছিলেন আলিয়া। অনেকেই মনে করছেন, সেই বিষয়টি নিয়েই আরও একবার মুখোরোচক চর্চা শুরু করতে চাইছিলেন অভিনেতা।

আরও পড়ুন: হঠাৎ মেয়ে বলে, ডান হাত নড়ছে না, তখনই সব্যকে ডেকে হাসপাতাল ছুটলাম: ঐন্দ্রিলার মা

আরও পড়ুন: নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব, অবশেষে এল সব্যসাচীর পোস্ট! লড়ছে ঐন্দ্রিলা

এর পরেই কমলের উপর চটে যায় নেটিজেনদের একাংশ। জনৈক লিখেছেন, “আপনার মতো মানুষের শুভেচ্ছাবার্তা ওঁদের চাই না। ওঁরা গর্বিত মা-বাবা। কিন্তু আপনি সেটা বুঝবেন না।”

“শিশুটি জন্মেই এত ঘৃণা পাচ্ছে। সত্যিই কুরুচিকর। কিছু মানুষের কোনও কাজ থাকে না”, ক্ষোভ উগরে দিয়েছেন এক নেটিজেন। অন্য জনের বক্তব্য, “ওঁরা দু’জনেই প্রাপ্তবয়স্ক। তাঁদের সিদ্ধান্ত নিয়ে আপনার সমস্যা কোথায়?”

এই প্রথম নয়। অতীতেও রণবীর-আলিয়ার উপর আক্রমণ শানিয়েছিলেন কমল। কিন্তু নেতিবাচকতাকে কবেই বা পাত্তা দিয়েছেন তাঁরা! এ বার তাঁদের নতুন অধ্যায় শুরুর পালা।