প্রথম বিশ্বকাপেই স্বপ্ন শেষ! রোহিত শর্মা একা বসে কাঁদলেন হাউ হাউ করে

#অ্যাডিলেড: এটাই ছিল ক্যাপ্টেন হিসেবে তাঁর প্রথম টি২০ বিশ্বকাপ। রোহিত শর্মা হয়তো ভেবেছিলেন, প্রথম বিশ্বকাপেই তিনি বাজি মেরে দেবেন! সেটা হয়নি। টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের স্বপ্নভঙ্গ করেছে ইংল্যান্ড।

ভারতের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে কার্যত ছেলেখেলা করল ইংল্যান্ড। মাঠে মারা গেল রোহিত শর্মার বিশ্বজয়ের স্বপ্ন। শেষপর্যন্ত বিশ্বকাপ সেমিতে ১০ উইকেটে হারতে হল ভারতীয় ক্রিকেট দলকে। আর সেই হার স্বাভাবিকভাবেই হজম করতে পারেননি রোহিত শর্মা।

আরও পড়ুন- India vs England: আইসিসি প্রতিযোগিতায় নক আউট পর্বে হেরেই চলেছে ভারত, দেখুন গত কয়েক বছরের রেকর্ড

ম্যাচ হারের পর ডাগ আউটে বসে হাউ হাউ করে কাঁদলেন রোহিত শর্মা। সেই ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। রবিবার ভারত-পাকিস্তান বিশ্বকাপ ফাইনাল হবে। এমনই আশা করে রেখেছিলেন অনেকে। তবে সেটা হল না। ইংল্যান্ড-পাকিস্তান ফাইনাল।

রোহিত শর্মা গোটা টি২০ বিশ্বকাপে নেদারল্যান্ডস ছাড়া অন্য কোনও ম্যাচে বড় রান করতে পারেননি। কে এল রাহুলের সঙ্গে তাঁর ওপেনিং জুটি একেবারেই জমেনি। আর তার খেসারত দিতে হল ভারতীয় দলকে। সেমিফাইনাল থেকে ভারতীয় দলের ছিটকে যাওয়ার পিছনে ওপেনিং জুটির রান না পাওয়াটাকে অনেকেই কারণ হিসেবে ধরছেন।

আরও পড়ুন- Flying Kiss…NZ-PAK: পাকিস্তানকে জয়ের পুরস্কার! গ্যালারিতে চুমুর বন্যা যুবতীর, জমজমাট ICC T20 CWC গ্যালারি কাঁপা

আইপিএলে দুর্দান্ত সফল রোহিত শর্মা। পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন তিনি। তবে ভারতীয় টি২০ দলের বিশ্বকাপ হওয়ার পর রোহিত শর্মার ভাগ্যের শিঁকে ছিড়ল না। ইংল্যান্ডের বিরুদ্ধে এই হার গভীর আঘাত করেছএ রোহিত শর্মার মনে। হয়তো এই হারের ক্ষত সারাতে তাঁর অনেকদিন সময় লাগে।