ফের মাঠে বিরাট কোহলির ভাংড়া নাচ! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

#চট্টগ্রাম: চট্টগ্রাম ওয়ানডেতে ঈশান কিষানের জাদু দেখা গেল। ম্যাচে ডাবল সেঞ্চুরি করেন এই বাঁহাতি ব্যাটার। তিনি ওয়ানডেতে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগ এবং রোহিত শর্মার সঙ্গে এবার একই আসনে। উপলক্ষ বড়, তাই বড় উদযাপন হল। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি নিজের স্টাইলে ঈশানকে সম্মান জানালেন।

এদিন চট্টগ্রামের মাঠে ভাংড়া নাচ শুরু করেন কোহলি। কোহলির নাচের ভিডিও এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র ১৫ রানে শিখর ধাওয়ানের উইকেট হারায় ভারত। আট বলে তিন রান করে আউট হন ধাওয়ান। এর পর ইশান কিষাণকে সঙ্গত দিতে মাঠে নামেন বিরাট কোহলি। শুরুতে খুব ধীর গতিতে খেলছিলেন কিষাণ। ৪৯ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

আরও পড়ুন- সামনে শুধু সচিন তেন্ডুলকর, বাংলাদেশের বিরুদ্ধে শতরান করে নজির বিরাট কোহলির

এর পর রান তোলার গতি বাড়ান তিনি। ২৪তম ওভারের প্রথম বলে আফিফ হোসেনের বিরুদ্ধে চার মেরে সেঞ্চুরি পূর্ণ করেন কিশান। ৮৫ বলে সেঞ্চুরি করা কিশান এর পর ১২৬ বলে ডাবল সেঞ্চুরি করেন। পরের ৪১ বলে চার ও ছক্কার বৃষ্টি।

একদিকে ঈশান দ্রুত রান করছিলেন। অন্য প্রান্তে বিরাট কোহলি কেবল সিঙ্গলস এবং ডাবলস নেওয়ার কাজটি করছিলেন। বিরাটের সঙ্গে ইশান গড়েন ২৯০ রানের বিশাল জুটি। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় উইকেটে এটাই ভারতের সবচেয়ে বড় পার্টনারশিপ।

আরও পড়ুন- বাংলাদেশের বিরুদ্ধে নিয়ম রক্ষার ম্যাচে দ্রুততম ডবল সেঞ্চুরি করে রেকর্ড ঈশান কিষানের

ঈশানের ডাবল সেঞ্চুরি পূর্ণ হলে বিরাট তাঁর কাছে এসে ভাংড়া করতে শুরু করেন। এর পর তিনি ভারতীয় দলের বাঁহাতি ব্যাটারকে জড়িয়ে ধরেন।