কনকনে ঠান্ডায় একটা বাচ্চা ছাগলকে আরামে রাখার জন্য ছোট্ট শিশুর এই চেষ্টা মন জয় করেছে

শীত জমিয়ে পড়েছে।   বাড়ির চার দেওয়ালের মধ্যে নিজেদের গরম রাখার অনেক উপায় আছে বলে আমরা শীতকে আরামদায়ক বলে থাকি। কিন্তু ভাবুন তো এই চরম হাড়হিম করা ঠান্ডায় যে সমস্ত পশু পাখিরা বাইরে থাকে তাদের কতটা কষ্ট সহ্য করতে হয় , বিশেষ করে শীতকালে তারা খুবই অসহায় হয়ে পড়ে যেহেতু তাদের যত্ন নেওয়ার কেউ থাকেনা। এই শেয়ার করা ভিডিওটিতে দেখানো হয়েছে একটি ছোট্ট শিশু একটা ছাগলের বাচ্চাকে হাতে তুলে নিয়ে আগুনের সামনে বসে তাকে গরম হাতের ছোঁয়া দিচ্ছে যাতে ছাগশিশুটা একটু আরাম পায়।  ভিডিওটি ভাইরাল হয়েছে এবং ইন্টারনেটে সবার মন জয় করেছে।

ভিডিওটি কয়েকদিন আগে শেয়ার করা হয়েছিল । ভিডিওতে দেখা যায় , একটি বাদামী রঙের ছাগলকে ঠান্ডা আবহাওয়ায় জমে যেতে দেখে একটি ছোট্ট শিশু তাকে কোলে নিয়ে আগুনের পাশে বসে। তারপর আগুনে তার হাত গরম করে এবং ছাগলের শরীরে হাতের তাপ লাগায়। ভিডিওটি এখানে দেখুন ।

শিশু ছাগলটি একটু শান্ত হলে এবং স্বাচ্ছন্দ্য বোধ করলেও ছোট্ট শিশুটি কিন্তু না থেমে ছোট ছোট হাতে তাকে গরম সেঁক দিতে থাকল। এই সুন্দর ভিডিওটি ইন্টারনেটে বহু মানুষের মন জয় করেছে। ‘গুলজার সাহাব’ নামে একজন ইউসার এই ভিডিওটি শেয়ার করেছেন এবং সঙ্গে ক্যাপশনে লিখেছেন “সবাই ঠান্ডা অনুভব করে। “

ভিডিওটি শেয়ার করার পরে ১৫,০০০ এরও বেশি ভিউ পেয়েছে এবং  ১৬০০ থেকেও  বেশি লাইক পেয়েছে। শুধু তাই নয় বহু ইউসারদের কাছ থেকে প্রশংসামূলক কমেন্টও পেয়েছে।

বিশেষ কিছু কমেন্ট এখানে তুলে ধরা হল –

একজন ভিডিওটি দেখে লিখেছেন “স্টোরিটেলিং টাইম , এই ভিডিওটি দেখার পরে আমার মনে পড়ে গেল !” “দয়া দেখালে তা ফেরত পায়। “

অনন্য একজন কমেন্ট করেছেন “এই ভিডিওটি দেখে আমার শৈশবের দিনগুলি মনে পড়ে যায়।”

এরকম অনেক ইউসার অনেক সুন্দর সুন্দর কমেন্ট দিয়েছেন ভিডিওটির উদ্দেশ্যে।  একটা কথা ঠিক এই ভিডিওটিতে শুধুমাত্র ছোট্ট শিশুটির সরলতাই ফুটে ওঠেনি বরং শিশুটি যে গ্রামীণ পরিবেশে বড় হচ্ছে সেখানকার ছবিও ফুটিয়ে তুলেছে।