ভারতে কেন এত আর্জেন্টিনার সমর্থক! কারণ লুকিয়ে এসবিআই পাসবুকে! মিমের ছড়াছড়ি

নয়াদিল্লি: টুইটারে কখনই নিস্তেজ থাকে না! ফের একবার প্রমাণিত।  হঠাৎ করেই আর্জেন্টিনা ফুটবল টিমের সঙ্গে এসবিআই পাসবুক-এর মিল খুঁজে পেলেন অনেকে।

কেউ কেউ তো আবার বলেও দিলেন, এত সংখ্যক ভারতীয় এই জন্যই আর্জেন্টিনাকে সমর্থন করেন। লিওনেল মেসির নেতৃত্বাধীন দল আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ ২০২২-এর ফাইনালে পৌঁছেছে। সমর্থকরা এসবিআই পাসবুকের কয়েকটি ছবি দিয়ে মিম বানানোর সুযোগ ছাড়ছেন না।

আরও পড়ুন- সব ভবিষ্যদ্বাণী মিলেছে তাঁর, এবার বিশ্বকাপ চ্যাম্পিয়নের নাম জানালেন বিশ্বখ্যাত জ্যোতিষী

ভারতীয় সমর্থকদের কাছে মেসি এবং আর্জেন্টিনা মানে আলাদা আবেগ। যাঁরা নিয়মিত ফুটবল ম্যাচ দেখেন না, তাঁরাও রবিবার ফিফা বিশ্বকাপ ফাইনাল নিয়ে প্রচণ্ড উৎসাহী। রবিবার ম্যাচে নজর থাকবে সারা বিশ্বের ফুটবল দর্শকদের।

ইতিমধ্যে বেশ কিছু সমর্থক আর্জেন্টিনার প্রতি নিজেদের ভালবাসা ব্যক্ত করছেন বিভিন্নভাবে। এসবিআই পাসবুক টুইটারে ট্রেন্ড করছে। কারণ? আর্জেন্টিনার পতাকা এবং এসবিআই পাসবুক দেখতে প্রায় একই রকম, তাই।

অনেকেই মজা করে বলছেন, আর্জেন্টিনার সমর্থকরা এসবিআই পাসবুকে নিজেদের প্রিয় দলের পতাকা খুঁজে পেয়েছেন। অনেকেই মজা করে বলছেন, এই জন্যই এত বেশি সংখ্যক ভারতীয় আর্জেন্টিনার সমর্থক। সারা দেশে এসবিআই-এর গ্রাহক রেকর্ড সংখ্যক। আর সারা দেশে আর্জেন্টিনার সমর্থকের সংখ্যাও রেকর্ড সংখ্যক।

আরও পড়ুন- আর্জেন্টিনার ক্লাবেই ফিরছেন মেসি! ছেলেবেলার শহরেই শেষ করবেন ফুটবল জীবন

এসবিআই ও আর্জেন্টিনার সমর্থক, এই দুটি বিষয়কে একসঙ্গে মিশিয়ে মিম ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।