দিনে দুপুরে ডাকাতির শিকার ব্রাজিলের কোচ তিতে! দামী সোনার হার খোয়া গেল

#রিও: দিনের আলোয় চুরি এবং ছিনতাই ব্রাজিলে নতুন কিছু নয়। হামেশাই এমনটা ঘটে থাকে। কিন্তু সেলিব্রিটিদের সঙ্গে এমনটা ঘটলে সেই খবর একটু গুরুত্ব বেশি পাবে স্বাভাবিক। কাতার বিশ্বকাপ শেষে আরও দীর্ঘ হলো ব্রাজিলের শিরোপা খরা। কেননা সেলেসাওদের হেক্সা শিরোপা এনে দিতে পারেননি কোচ তিতে।

অবশ্য বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরপরই পদত্যাগের ঘোষণা দেন তিনি। তবে কিছুদিন না যেতেই ব্রাজিলের ছিনতাইয়ের শিকার হতে হলো তাকে। এমনটাই জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ও গ্লোবো। ঘটনাটি ঘটে সকাল ৬টার দিকে। বারা বিচের হাঁটতে বেরিয়েছিলেন তিতে। তখনই ছিনতাইকারী এসে তার গলা থেকে সোনার চেইনটি ছিনিয়ে নেয়।

আরও পড়ুন – সুন্দরী মডেলকে বিয়ে করলেন পাকিস্তানের পেস তারকা রউফ, ছিলেন একসময়ের সহপাঠী

ছিনতাইকারী যখন জানতে পারেন যে তার শিকার ব্রাজিলের প্রাক্তন কোচ তিতে, তখন বিশ্বকাপে সেলেসাওদের ব্যর্থতার কারণে তিতের সমালোচনা করেন তিনি। অন্য সব ব্রাজিলিয়ান ভক্তদের মতো, তিনিও বিশ্বকাপ থেকে ব্রাজিলের ছিটকে পড়ায় হতাশ।

যদিও এখনো পর্যন্ত চুরির কোনো তথ্য পায়নি ব্রাজিলিয়ান পুলিশ। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম লান্সকে পুলিশের এক সূত্র বলেন, এখনো পর্যন্ত, আমাদের কাছে এর কোনো নথি নেই। ভুক্তভুগী কোনো অভিযোগ করেনি ঘটনার ব্যাপারে। তাই কী ঘটেছে সে ব্যাপারে আনুষ্ঠানিক কোনো তথ্য নেই আমাদের কাছে।

ক্রোয়েশিয়ার কাছে ১(৪)-১(২) ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। এরপরই সমাপ্তি ঘটে তিতে যুগের। ৮১ ম্যাচ ডাগ-আউটে থেকে ব্রাজিলকে ৬০ টি জয় এনে দেন ৬১ বছর বয়সি এই কোচ। কিন্তু দুটি বিশ্বকাপে দায়িত্ব পেয়েও সফলতার দেখা পাননি তিনি। ব্রাজিল পুলিশ অবশ্য চেষ্টা চালাচ্ছে তিতের সোনার হার খুঁজে পাওয়ার। তবে কতদূর সফল হবে জানা নেই। শোনা যাচ্ছে আনসেলোত্তির পাশাপাশি মোরিনহোর নাম।