বিশ্বজয়ের পর মেসি আবার ফিরে এলেন কাতারে, এবার সামনে রোনাল্ডোর চ্যালেঞ্জ

#দোহা: ৩৬ বছর পর যে দেশের মাটিতে ইতিহাস রচনা করেছিল আর্জেন্টিনা, সেই কাতারেই আবার ফিরে এলেন লিওনেল মেসি। এবার অবশ্য ক্লাব পিএসজির হয়ে। কাতারের মালিকানাধীন পিএসজি দল একটি প্রদর্শনী ম্যাচ খেলবে সৌদি আরবে। কাতার থেকে শিগগিরই সৌদি আরবের রিয়াদে যাবেন মেসি-নেইমাররা। কিং আল ফাহাদ স্টেডিয়ামে বৃহস্পতিবার দুই সৌদি ক্লাব আল হিলাল ও আল নাস্‌র সম্মিলিত দলের বিপক্ষে খেলবে পিএসজি।

ওই ম্যাচে আল হিলাল ও আল নাস্‌র সম্মিলিত দলের অধিনায়কের ভূমিকায় থাকবেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। গত বছরের ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জেতে মেসির আর্জেন্টিনা। বিশ্ব জয়ের ঠিক এক মাস পর ফের কাতারে আসলেন মেসি। তাঁর সঙ্গে রয়েছেন নেইমার, কিলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোসরাও।

আরও পড়ুন – নিজামের শহরে নতুন রাজা শুভমন গিল, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ডবল সেঞ্চুরিতে মাতিয়ে দিলেন মাঠ

কাতারে শীতকালীন সফরে এসেছে গোটা পিএসজি দল। মেসি-রোনালদো-নেইমার-এমবাপ্পেদের খেলা দেখতে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। রিয়াদের স্টেডিয়ামটির ধারণক্ষমতা ৬৮ হাজার দর্শকের। এক সপ্তাহ আগে শেষ হয়ে গেছে আসন বরাদ্দ। অনলাইনে ম্যাচের টিকিট পেতে আবেদন করেছিলেন প্রায় ২০ লাখ মানুষ। একটি বিশেষ টিকিটের দাম ছাড়িয়ে গেছে ২৭ কোটি টাকা।

বিশাল মূল্যের টিকিটে রয়েছে কিছু বিশেষ সুবিধাও। টিকিটধারী পারবেন মেসি, রোনালদো, নেইমার ও এমবাপের সঙ্গে দেখা করতে। অংশ নিতে পারবেন উদ্বোধনী অনুষ্ঠানে। ম্যাচ দেখতে পারবেন ভিআইপি আসনে বসে। অনেকেই আশঙ্কা প্রকাশ করেছিলেন বিশ্বকাপ ফাইনাল এরপর মেসি এবং এমবাপের সম্পর্ক স্বাভাবিক থাকবে কিনা। ফুটবল প্রেমীদের জন্য ভাল খবর, দুই ফুটবল তারকার সম্পর্ক একেবারেই স্বাভাবিক আছে।