Viral Video: ‘একটু জানলাটা খুলুন না, গুটখার পিক ফেলব!’, মাঝ আকাশে যাত্রীর আব্দার শুনে কী করলেন বিমানসেবিকা?

কলকাতা: সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়া থেকে শুরু করে বিমানসেবিকার সঙ্গে অশালীন ব্য়বহার। সাম্প্রতিক কালে বিমানে যাত্রা করতে গিয়ে শিরোনামে উঠে এসেছেন বেশ কিছু যাত্রীর কুকীর্তি।

এবারে অবশ্য় এক বিমানযাত্রী বিমানসেবিকার কাছে এমন আব্দার করলেন, যে ওই ঘটনার ভিডিও দেখে রীতিমতো হেসে কুটোপুটি হচ্ছেন নেটিজেনরা। ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ঘটনাটি ঘটেছে একটি ইন্ডিগোর বিমানে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানের ভিতরে নিজের আসনে বসেই হাতে খৈনি নিয়ে ডলছেন এক যুবক। হঠাৎই সামনে থাকা বিমানসেবিকাকে ডাকেন তিনি। এর পরেই ওই বিমানযাত্রীর আব্দার, ‘একটু জানলাটা খুলে দিন না, গুটখার পিক ফেলব!’

আরও পড়ুন: মস্কো থেকে গোয়াগামী বিমানে ফের বোমাতঙ্ক! ২৪০ জন যাত্রী নিয়ে উজবেকিস্তানে জরুরি অবতরণ

বিমানযাত্রীর মুখে এমন অনুরোধ শুনে সঙ্গে সঙ্গেই হাসিতে ফেটে পড়েন ওই বিমানসেবিকা। বিমানে থাকা অন্য়ান্য় যাত্রীরাও হাসতে শুরু করেন। যে যুবক এই আব্দার করেছিলেন, তিনিও হাসতে থাকেন।

গোবিন্দ শর্মা নামে একজন ইনস্টাগ্রাম ব্য়বহারকারী এই ভিডিওটি আপলোড করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, ‘গুটখা ভালবাসেন, এমন বন্ধুদের ট্য়াগ করুন।’

তবে নিছক মজার জন্য় এই ভিডিওটি তৈরি করতেই ওই যুবক ইচ্ছাকৃত ভাবে বিমানসেবিকার কাছে এমন অবাস্তব আব্দার করেছেন কি না, তা অবশ্য় স্পষ্ট নয়। তবে গত কয়েক দিনে মাঝ আকাশে যা যা কাণ্ড ঘটেছে, তাতে এমন অূবাস্তব আব্দারকেও অস্বাভাবিক মনে হচ্ছে না কারও!