বার্সেলোনা কাঁপাতে আসছে রোনাল্ডিনহোর ছেলে! স্কিল দেখলে মাথা খারাপ হয়ে যাবে

বার্সেলোনা: কিছুদিন আগেই বার্সেলোনা এসেছিলেন প্রাক্তন ব্রাজিলীয় তারকা রোনাল্ডিনহো। সেখানেই তিনি নিশ্চিত হয়ে জানান যে তার ছেলেও যোগ দেবে বার্সেলোনাতেই। ৪২ বছর বয়সী তারকা বার্সেলোনা শহরে এসেছিল মুন্ডো দেপর্টিভো বলে একটি সংবাদ মাধ্যমের থেকে “কিংবদন্তি” খেতাব নিতে, সেখানে এসে তিনি মেসি, জাভি সহ বার্সেলোনাকে নিয়ে অনেক মনের কথা বললেন।

ক্লাবের সাথে তার গভীর সম্পর্কের কথা তিনি জানান সবাইকে। সেখানেই তিনি জানান একজন বার্সেলোনার প্রতিনিধি হিসেবে, যথেষ্ট খুশি যে তার ছেলে তার ক্লাবেই প্রশিক্ষণ নেবে। তিনি বললেন, আমি কখনও ক্লাবের বাইরে নই। বার্সেলোনা আমার জীবনের অংশ। আমি যেখানেই যাই আমি সাথে বার্সেলোনাকে নিয়ে যাই।

বার্সাতে আমার ছেলের আগমনের জন্য আমার উপস্থিতি আরো বেড়ে যাবে… হ্যা ও (ছেলে) আসছে এই ক্লাবে। রোনাল্ডিনহোর ১৭ বছর বয়সী ছেলে জোয়াও দে আসিস মোরেইরা, জানুয়ারির মাসের বেশ কয়েক সপ্তাহ ধরে বার্সেলোনায় ট্রায়াল দিচ্ছিলেন। তিনি বর্তমানে ব্রাজিলের ক্রুজেইরো ক্লাবে খেলেন। কিন্তু এখনও তার স্কিল এবং দক্ষতার ব্যাপারে জানা যায়নি।

তার বাবার প্রতিভার অর্ধেকও যদি থাকে তার মধ্যে, সহজেই প্রথম দলে সুযোগ পেয়ে যাবেন তিনি। রোনাল্ডিনহো বার্সেলোনা এসে শুধু তার ছেলের ব্যাপারেই জানায়নি, মেসির বিশ্বকাপ জয় নিয়ে খুশি প্রকাশ করেন। তিনি এটাও জানান যে বার্সেলোনার দুজন প্রেসিডেন্টের সাথে তার সম্পর্ক খুবই ভাল। এই ক্লাবের প্রতি তার ভালোবাসার কথা প্রকাশ করেন।

বার্সেলোনার বর্তমান কোচ জাভি, যিনি এক সময়ে তার সতীর্থ ছিলেন তাকে নিয়েও অনেক আশাবাদী রোনাল্ডিনহো। তিনি বলছেন জাভির পক্ষে সম্ভব বার্সেলোনার হয়ে নতুন ইতিহাস তৈরী করতে। নিজের ছেলে সম্পর্কে এখনই বড় কথা বলতে রাজি নন রোনাল্ডিনহো।

শুধু জানিয়েছেন ছেলে নিজের ক্ষমতা অনুযায়ী খেলতে পারলে বার্সেলোনার সিনিয়র দলে জায়গা করে নেওয়ার যোগ্যতা রাখে। রোনাল্ডিনহো সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করবেন তার ছেলের ফুটবল স্কিল দেখার জন্য। জোয়াও তার বিখ্যাত বাবার রাস্তায় যেতে পারেন কিনা সেটা অবশ্য সময় বলবে।