৩ বছর পর ফের রঞ্জির ফাইনালে বাংলা, প্রদীপ্ত আকাশের দাপটে উড়ে গেল মধ্যপ্রদেশ

#ইনদওর: একেই বলে প্রতিশোধ নেওয়া। যে মধ্যপ্রদেশের কাছে হেরে গিয়েছিল বাংলা, সেই মধ্যপ্রদেশকে তাদের ঘরের মাঠে চূর্ণ করে দিয়ে দেশের সেরা ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেল বাংলা। উল্লেখযোগ্য পারফর্মেন্স প্রদীপ্ত প্রামানিকের এবং ফাস্ট বোলার আকাশ দ্বীপের। ম্যাচের সেরা আকাশ।

চন্দ্রকান্ত পন্ডিতের দলকে নিয়ে ছেলে খেলা করল বাংলা। সম্পূর্ণ টিম পারফরম্যান্স দেখা গিয়েছে, লক্ষ্মীরতন শুক্লার দলের পক্ষ থেকে। ১৯৮৯-৯০ মরসুমের পর আবার রঞ্জি জয়ের মুখে বাংলা। বাকি আর একটিই ম্যাচ। মধ্যপ্রদেশকে ৩০৬ রানে হারিয়ে দিলেন মনোজরা। ২০১৯-২০ মরসুমে ফাইনালে উঠেছিল তারা।

কিন্তু সৌরাষ্ট্রের বিরুদ্ধে সে বার হেরে যায় বাংলা। এবার আবার সেই সৌরাষ্ট্রের বিরুদ্ধেই ফাইনালে খেলতে নামতে পারেন মনোজরা। বেঙ্গালুরুতে অন্য সেমিফাইনালে সৌরাষ্ট্র বনাম কর্নাটক ম্যাচে জয়ের দিকে পাল্লা ভারী ২০২০ সালের চ্যাম্পিয়নদেরই।

দ্বিতীয় ইনিংসে বল করে দুটি উইকেট নিয়েছেন মুকেশ কুমার, একটি করে উইকেট পেয়েছেন আকাশ এবং শাহাবাজ। মধ্যপ্রদেশের পক্ষ থেকে কিছুটা লড়াই করেছেন রজত পটিদার এবং দুবে। তবে বাংলার কমপ্লিট টিম গেমের জবাব ছিল না গতবারের চ্যাম্পিয়নদের। ইডেনে বাংলা ফাইনাল খেলতে পারবে কিনা পরিষ্কার হয়ে যাবে কিছুক্ষণের মধ্যে।