যে কোনও বোলারকে তুলে ছক্কা! গ্রামের মেয়ের ব্যাটিং দেখে অবাক সচিন তেন্ডুলকর

নয়াদিল্লি: ভারতে মহিলাদের ক্রিকেটের জন্য একটি ঐতিহাসিক দিন ১৩ ফেব্রুয়ারী ২০২৩। ওই দিন প্রথমবারের মতো মহিলা প্রিমিয়ার লিগের (ডব্লিউপিএল) প্রথম নিলাম হয়েছিল।

ভারতে মহিলা ক্রিকেটে এক ধরনের বিপ্লব এনে দিয়েছে সেই নিলাম পর্ব। নিলামের একদিন পর থেকে এবার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মহিলা ক্রিকেটারদের বিশ্বকাপ জয় ও ডব্লিউপিএল মেয়েদের প্রভাবিত করেছে।

আরও পড়ুন- অস্ট্রেলিয়াকে সরিয়ে টেস্টে শীর্ষস্থানে ভারত, তিন ফরম্যাটেই সেরা রোহিতরা

সচিন তেন্ডুলকারও সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও এক গ্রামের মেয়ে যে কোনও বোলারকে তুলে ছক্কা হাঁকাচ্ছে। পেস হোক বা স্পিন, যে কোনও বোলারকে অবলীলায় খেলে দিচ্ছে সেই মেয়ে। এতটাই পছন্দ করেছেন যে তিনি এটি শেয়ার করাবন্ধ করতে পারেননি।

এই ভিডিওতে দেখা যাচ্ছে এক গ্রামের মেয়ে কিছু ছেলের সঙ্গে ক্রিকেট খেলছে। ওই ভিডিওতে মেয়েটিকে চারিদিকে শট খেলতে দেখা যায়। সে যে কোনও বোলারকে পিটিয়ে ছাতু করছে। বল চলে যাচ্ছে বাউন্ডারি পেরিয়ে। তার ব্যাটিং সচিনকে অবাক করে দিয়েছে।

ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বেশি রান করা সচিন তেন্ডুলকার তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ওই মেয়েটির ভিডিও শেয়ার করেছেন। তিনি ওই মেয়ের শট সিলেকশন দেখে মুগ্ধ।

সচিন তেন্ডুলকার টুইট করেছেন, “এই তো গতকালই মিয়েদের প্রিমিয়র লিগের নিলাম হয়েছে। আর ম্যাচ আজই কি শুরু হয়ে গেল? ব্যাপারটা কী, তোমার দুর্দান্ত ব্যাটিং উপভোগ করছি।

আরও পড়ুন- মেসি, নেইমার, এমবাপে মিলেও জেতাতে পারলেন না, কোটি কোটি টাকার পিএসজির জঘন্য হার

সচিনের শেয়ার করা ওই ভিডিও দেখে অনেকেই অবাক। অনেক সমর্থক ওই মেয়ের ব্যাটিং এবং সূর্যকুমার যাদবের ব্যাটিং স্টাইলের মধ্যে মিল খুঁজেছেন। ওই মেয়েকে অনেকেই আইপিএলে দেখতে চেয়েছেন।