Viral Video: প্রেমদিবসে রেস্তরাঁয় খাচ্ছে প্রেমিক জুটি, আচমকাই হাজির প্রবীণা, চলল চটি দিয়ে বেদম মার, দেখুন ভাইরাল ভিডিও

ভ্যালেন্টাইন্স ডে পেরিয়েছে, এক সপ্তাহ হতে চলল। এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে প্রেমদিবসের ভাইরাল ভিডিও। সেরকমই একটি ভিডিওতে দেখা যাচ্ছে মা বা সেরকমই কোনও বর্ষীয়ান আত্মীয়ার হাতে প্রেমিক যুগলের করুণ পরিণতি। ভিডিওতে দেখা যাচ্ছে এক প্রেমিক জুটি রেস্তরাঁয় খেতে বসেছে। আচমকাই সেখানে হাজির ওই মহিলা। সবে মাত্র খেতে শুরু করা ওই জুটিকে দেখেই ওই মহিলার মেজাজ সপ্তমে উঠে যায়। তিনি পা থেকে চটি খুলে উত্তম মধ্যম মারতে থাকেন ওই কিশোরীকে। রেহাই পাননি সঙ্গে থাকা তরুণও।

ভাইরাল এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হয়েছে। পাকিস্তানের সাংবাদিক আরজু কাজমিল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভাইরাল ভিডিওটি। তাঁর পোস্ট রিট্যুইট করে নেটিজেনরা লিখেছেন লিখেছেন, “দেশীয় বাবা মা তাঁদের সন্তানকে সম্পর্কে দমবন্ধ হয়ে যেতে দেখবেন। কিন্তু ভালবাসাকে খুঁজে পেতে দেবেন না। ” ভাইরাল ভিডিওতে প্রবীণার ওই আচরণের নিন্দা করেছেন নেটিজেনরা। তাঁদের কথায়, এই ভাবে সন্তানকে বড় করলে পরে বাবা মাকেই চোখের জল ফেলতে হবে।

 

আরও পড়ুন :

প্রসঙ্গত ভ্যালেন্টাইন্স ডে তে এরকমই আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল বাড়ির ছাদে প্রেমিক জুটিকে ধরে ফেলে পা থেকে চটি খুলে মারধর করছেন মা। কোনও প্রতিবেশীর রেকর্ড করা এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।