Holi 2023: সমর্থকদের হোলির শুভেচ্ছা জানাল মুম্বই ইন্ডিয়ান্স, দেখুন ভিডিও

মুম্বই: যেমনটা পরিকল্পনা করা হয়েছিল শুরুটাও ঠিক সেইভাবেই হয়েছে। উইমেন্স প্রিমিয়ার লিগের প্রথম দুটি ম্যাচ দাপটের সঙ্গে জিতে মুম্বই ইন্ডিয়ান্স প্রমাণ করে দিয়েছে তারা চ্যাম্পিয়নশিপের অন্যতম প্রধান দাবিদার। প্রথম ম্যাচে গুজরাট জায়ান্টস ও দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, দুই দলকেই ব্যাটে-বলে কোনও বিভাগের পারফরম্যান্সেই সামনে দাঁড়াতে দেয়নি। তৃতীয় ম্যাচে নামার আগে এবার সকল ফ্যানেদের হোলির শুভেচ্ছা জানাল মুম্বই ইন্ডিয়ান্স।

সোশ্যাস মিডিয়ায় মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দলের কোচিং স্টাফ, সাপর্টিং স্টাফ থেকে প্লেয়াররা সকলেই হোলির শুভেচ্ছা জানিয়েছে। ভিডিওতে ন্যাট স্কিভার ব্রান্ট, হেইলি ম্যাথিউজ থেকে অ্যামেলিয়া কের, ইসি ওঙ্গ এছাড়াও অন্যান্য ক্রিকেটাররা সকলেই মুম্বই ইন্ডিয়ান্স পল্টনকে শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওতে রয়েছেন মুম্বইয়ের বোলিং কোচ প্রাক্তন ভারতীয় তারকা ঝুলন গোস্বামী। তিনিও সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুনঃ Holi 2023: রঙের উৎসবে মাতল আরসিবির মহিলা দল, রঙিন মেজাজে ধরা দিলেন স্মৃতি-শেফালি-পেরিরা

প্রসঙ্গত, প্রথম ম্যাচে গুজরাট জায়ান্টসের বিরুদ্ধে ১৪৩ রানের রেকর্ড ব্যবধানে জয় পেয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে ২০৭ রান করে হরমনপ্রীত কউরের দল। জবাবে ৬৪ রানে শেষ হযে যায় গুজরাটের ইনিংস। দ্বিতীয় ম্যাচে মুম্বইকে ১৫৬ রানের টার্গেট দেয় আরসিবি। ৩৪ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ দেতে মুম্বই ইন্ডিয়ান্স। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের পরবর্তী ম্যাচ। প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস।