CSK: অপমানে চেন্নাই হোটেল ছেড়েছিলেন জাদেজা! কঠিন পরিস্থিতি সামলে দেন সেই ধোনি

চেন্নাই: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ হেরে যাওয়ার পর চেন্নাইতে থেকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা। সেখানেই সুপার কিংস শিবিরে যোগ দিয়েছেন তিনি। সিএসকে দলের সোশ্যাল মিডিয়ায় হাসিখুশি রবীন্দ্র জাদেজাকে দেখা যাচ্ছে। অথচ ঠিক গতবার এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছিল যেখানে চেন্নাই সুপার কিংস দল ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন জাদেজা।

আসলে তাকে গতবার অধিনায়ক ঘোষণা করেছিল চেন্নাই। কিন্তু জাদেজার নেতৃত্বে একেবারেই ভাল খেলতে পারেনি চেন্নাই। প্লে অফ কোয়ালিফাই করতে পারেনি তারা। মাঝপথে আবার ধোনিকে ক্যাপ্টেন হিসেবে ফিরিয়ে আনে ম্যানেজমেন্ট। রাগে এবং দুঃখে সিএসকে হোটেল থেকে বেরিয়ে গিয়েছিলেন জাদেজা। এমনটাই খবর বিশ্বস্ত সূত্রে।

আরও পড়ুন -ঋষভ পন্থকে দেখতে হাজির তিন সিনিয়র ক্রিকেটার! ফেরার লড়াইয়ে মোটিভেট করে এলেন উইকেট রক্ষককে

এমনকি চেন্নাইর শীর্ষ কর্তা কাশি বিশ্বনাথনের ফোন ধরেননি তিনি। এমন পরিস্থিতিতে আসরে নামেন মহেন্দ্র সিং ধোনি। তিনি নিজে দায়িত্ব নিয়ে জাদেজাকে শান্ত করেন। বিশ্বনাথনের সঙ্গেও কথা হয়। তাকে অপমান করার কোনও ইচ্ছেই যে ম্যানেজমেন্ট এর ছিল না সেটা বোঝানো হয়। শুধুমাত্র গুরু ধোনির জন্যই সবকিছু মেনে নেন জাদেজা।

মাহি তাকে বুঝিয়ে বলেন তিনি যেন নিজের খেলাটা মন দিয়ে খেলেন। অধিনায়কের চাপ নিতে হবে না। যার জন্য ক্রিকেটে প্রতিষ্ঠা পেয়েছেন, তার কথা ফেলতে পারেননি জাদেজা। কারণ ধোনি অধিনায়ক থাকলে জাদেজা নিজের খেলা অনেক বেশি মন খুলে খেলতে পারেন। এবার অবশ্য বিশাল টাকা দিয়ে চেন্নাই দলে নিয়েছে ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার বেন স্টোকসকে।

বোঝাই যাচ্ছে ভবিষ্যতের কথা চিন্তা করে এমন পদক্ষেপ নেওয়া হয়েছে। বেন চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন ধোনি ছেড়ে দেওয়ার পর। এবারের আইপিএলে আবার চ্যাম্পিয়ন হওয়ার জন্যই নামবে হলুদ জার্সি ধারিরা। আর ধোনি নিজেও এবার অনেক আগে থেকে প্রস্তুতি নিয়েছেন নেটে। তার ভক্তরা অবশ্যই অপেক্ষায় থাকবেন মাহি ম্যাজিক দেখার জন্য।