এক, দুই, তিনজন ফিল্ডার একই জায়গায়! ঋদ্ধিমানের ক্যাচ নিয়ে নাটক আইপিএলে

মুম্বই: আইপিএলের ১৬তম মরশুমের ২৩ তম লিগ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালস-এর মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান। প্রথম ওভারেই ঋদ্ধিমান সাহার ক্যাচ ধরতে গিয়ে চূড়ান্ত নাটক।

আরও পড়ুন- Venkatesh Iyer: বিধ্বংসী শতরান ভেঙ্কটেশ আইয়রের, কেকেআরের হয়ে লিখলেন নতুন ইতিহাস

ট্রেন্ট বোল্টের বলে ঋদ্ধিমান সাহা বড় শট খেলার চেষ্টা করেন। মিস হিট হওয়ায় বল সোজা হাওয়া। ক্যাপ্টেন সঞ্জু স্যামসন, ধ্রুব জুরেল এবং শিমরন হেটমায়ার- রাজস্থানের তিনজন ফিল্ডার ক্যাচ করতে দৌড়ে আসেন। বল স্যামসনের গ্লাভসে লাগার পর বাউন্স করে। পাশে দাঁড়িয়ে থাকা ট্রেন্ট বোল্ট ক্যাচ নেন।

এই ম্যাচে মাত্র ৩ বলে ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন ঋদ্ধিমান সাহা। তাঁর ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গত মরশুমে এই মাঠেই ফাইনাল ম্যাচে গুজরাটের বিরুদ্ধে হারের মুখে পড়তে হয়েছিল রাজস্থান রয়্যালসকে।

আরও পড়ুন- ঈশান, সূর্যের ব্যাটে উড়ে গেল কেকেআর, আইপিএলের দ্বিতীয় জয় তুলে নিল মুম্বই

এদিন প্রথমে ব্যাট করে গুজরাট তোলে সাত উইকেটে ১৭৭ রান। শুভমান গিল ৪৫ ও ডেভিড মিলার ৪৬ রান করেন। জবাবে রাজস্থান ৪ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

রাজস্থানের ক্যাপ্টেন সঞ্জু স্যামসন ৬০ রান করেন। সিমরন হেটমায়ার করেন ৫৬ রান। এবার আইপিএলে লাগাতার দুরন্ত পারফর্ম করছে রাজস্থান। অনেকই বলছেন তারাই এবার চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার। তবে এখনও অনেকটা সময় বাকি।