Viral Video: অর্জুন করছেন লক্ষ্যভেদ, সচিন পুত্রের স্টাইলিশ ইয়র্কারে বধ ব্যাটসম্যান, ভাইরাল

নতুন দিল্লি. মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে অর্জুন তেন্ডুলকযরের বেশ প্রশংসা হয়েছিল। এই ম্যাচে অর্জুনের ওপর  শেষ ওভারে বোলিংয়ের দায়িত্ব দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা৷ সেই ওভারে ২০ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন তিনি। এটি ছিল অর্জুন তেন্ডুলকরের দ্বিতীয় আইপিএল ম্যাচ এবং টুর্নামেন্টের প্রথম উইকেট।

শেষ ওভারের পঞ্চম বলে ভুবনেশ্বর কুমারকে প্যাভিলিয়নের পথ দেখান অর্জুন। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জ্বলে ওঠার পর, অর্জুন  ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর তৃতীয় আইপিএল ম্যাচে পঞ্জাব কিংসের টপ অর্ডার ব্যাটসম্যান প্রভসিমরান সিংকে দুর্দান্ত ইয়র্কার দিয়ে আউট করেন।

আরও দেখুন

 

সুইং করা চমৎকার ইয়র্কারের ভাইরাল ভিডিও

 

অর্জুনের স্টাইলিশ সুইং  ইয়র্কার দিয়ে তার আইপিএল কেরিয়ার দ্বিতীয় উইকেট নেন। অর্জুন তেন্ডুলকরের এই খুব সুন্দর বলটির জবাব  প্রভসিমরান সিংয়ের ছিল না এলবিডব্লিউ আউট হন। এই ম্যাচে অর্জুন উইকেট পেলেও তিনি অনেক রান দিয়ে দেন। অর্জুনের একটি ওভার ছিল এই আইপিএলের সবচেয়ে বেশি রান দেওয়ার ওভারের সমান। এই ওভারে ৩১ রান করে পঞ্জাব কিংস।

আরও দেখুন

 

অর্জুন পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩ ওভার বল করেছিলেন এবং ১৬ ইকোনমিতে ৪৮ রান দিয়েছিলেন। অর্জুন পান একটি উইকেট। অর্জুন  দুর্দান্ত ইয়র্কারের সাথে প্রভসিমরানের উইকেটের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ফ্যানরা অর্জুনের এই বলকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন৷

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ১৩ রানের পরাজয়ের পরে, মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন যে তিনি চান দলের খেলোয়াড়রা তাঁদের মনোবল বজায় রাখুক। আট উইকেটে ২১৪ রান করার পর পঞ্জাব মুম্বইকে ছয় উইকেটে ২০১ রানে ইনিংস থামিয়ে দেয়।মুম্বই  অবশ্য ১৯তম ওভারে ম্যাচ জিতে যাওয়ার মতো অবস্থায় ছিল, যখন দলের জয়ের জন্য ১৬ রান দরকার ছিল এবং হাতে ছয় উইকেট ছিল। আরশদীপ সিং এই ওভারে মাত্র দুই রান দেন এবং দুই উইকেট নেন।