KKR vs GT: ক্রিকেট ছেড়ে নতুন পেশায় আসতে চান ভেঙ্কটেশ আইয়র! অন্য ভূমিকায় কেকেআর তারকা

কলকাতা: ২০০৮ সালে ব্র্যান্ডন ম্যাকালামের পর ২০২৩ সালে আইপিএলে কেকেআরের হয়ে দ্বিতীয় শতরানকারী হয়েছেন ভেঙ্কটেশ আইয়র। এবার আইপিএলে গতবারের তুলনায় অনেকটাই ছন্দে পাওয়া গিয়েছে বাঁ হাতি ব্যাটারকে। কেকেআরের ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নেমে একাধিক ম্যাচে খেলেছেন ‘ইমপ্যাক্টফুল’ ইনিংস। টানা চার ম্যাচ হারের পর আরসিবির বিরুদ্ধে জয়ে ফিরে আত্মবিশ্বাসী ভেঙ্কটেশ আইয়র। তবে ক্রিকেটের বাইরে অন্য কোনও পেশায় কী আসতে চলেছেন নাইট তারকা। কেকেআরের তরফে শেয়ার করা একটি ভিডিওই তুলে দিয়েছে সেই প্রশ্ন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে মাঠে অনুশীলনে ব্যস্ত গোটা দল। সেখানে অনুশীলন না করে ক্যামেরা নিয়ে ভিডিও তুলছেন ভেঙ্কটেশ আইয়র। কেকেআর প্লেয়ারদের নান রকম কথা-বার্তাও শোনা যায়। খুব মনযোগ সহকারে ভিডিও করতে দেখা যায় কেকেআর তারকাকে। সেই সময় পাশ থেকে একজনের কন্ঠস্বর শোনা যায়। তিনি বলেন, শতরান করে নিলেন, ফটোগ্রাফিও শিখে নিলেন আর এখনও ভিডিও করতে হবে? পাল্টা প্রতিক্রিয়ায় ভেঙ্কটেশ আইয়র বলেন, ডিরেক্টরও তো হতে হবে। মজাদার এই ভিডিও কেকেআর ফ্যানেরার খুবই পছন্দ করেছেন।

আরও পড়ুনঃ Rinku Singh: সামনেই রিঙ্কু সিংয়ের বিয়ে! কেকেআর তারকার ‘উপহার’ ঘোষণা করে দিয়েছেন শাহরুখ খান

প্রসঙ্গত, গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রথম পর্বের অ্যাওয়ে ম্যাচ জয়ের পর টানা ৪টি ম্যাচ হারতে হয় কেকেআরকে। এরপর আরসিবির বিরুদ্ধে গত ম্যাচে জয়ে ফেরে কেকেআর। এবার শনিবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে দ্বিতীয় লেগের খেলায় ফের কেকেআরের সামনে গুজরাত টাইটান্স। প্লে অফের আশা জিইয়ে রাখতে গেলে এই ম্যাচও ডু অর ডাই কেকেআরের কাছে। তবে আরসিবির বিরুদ্ধে জয়ের পর নাইটরা যে ফুরফুরে মেজাজে রয়েছে ভেঙ্কটেশ আইয়রের এই ভিডিও।