KKR vs GT: টস জিতে ইডেনে বল করার সিদ্ধান্ত গুজরাতের, বেশ কয়েকটি পরিবর্তন নাইটদের

কলকাতা: আরসিবির বিরুদ্ধে জয়ের পর কেকেআরের গুমোট পরিস্থিতি অনেকটাই কেটে গিয়েছে। অনুশীলনে ফুরফুরে মেজাজে দেখিয়েছে গোটা দলকে। তবে এখনও যে ব্যাটিং-বোলিংয়ের বেশ কিছু জায়গা মেরামতি দরকার তা মানছে নাইটদের কোচিং টিম। সেটা কিভাবে করা যায় তা দেখছেন। অধিনায়ক নীতিশ রানা। জয়ের রাস্তায় থাকতে পারলে প্লে অফের ওঠার রাস্তাও বন্ধ হয়ে যায়নি নাইটদের।

আগামি ৬টা ম্যাচ নীতিশ রানার দলের একটাই মূলমন্ত্র জয়, জয় শুধুই জয়। শনিবার ঘরের মাঠে নাইটদের প্রতিপক্ষ গুজরাত টাইটান্স। শেষ দুটি ম্যাচ লখনউ ও মুম্বইয়ের বিরুদ্ধে জয়ের পর এবার কেকেআর ঘরে ঢুকে প্রথম পর্বের হারের বদলা নিতে মুখিয়ে রয়েছে হার্দিক পান্ডিয়ার দল। রিঙ্কু সিং প্রথম সাক্ষাতে যেভাবে জয়ের গ্রাস মুখের সামনে থেকে কেড়ে নিয়েছিলেন, সেই ক্ষতে ইডেনে কেকেআরের বিরুদ্ধে জয় দিয়ে প্রলেপ লাগাতে বদ্ধপরিকর ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ইডেনে আজকের ম্যাচ দাপট দেখা যেতে পারে স্পিনারদের। দুই দলেই আছে নামকরা স্পিনার। পাশাপাশি গিল, ভেঙ্কটেশ, মিলার, রয়দের মতো ব্যাটসম্যান। তাই লড়াইটা একপেশে হবে না সেটা বলাই যায়। টস হওয়ার একটু আগে কালো মেঘ করে আসে আকাশে। বৃষ্টিও শুরু হয়। হার্দিক জানিয়ে দেন এটা দেখেই তিনি বল করার সিদ্ধান্ত নিচ্ছেন। জেসন রয় ব্যথা অনুভব করছেন। তাই এই ম্যাচে তিনি খেলছেন না। ফিরে এসেছেন আফগানিস্তানের গুরবাজ। এটা কলকাতার বড় ক্ষতি হয়ে গেল।