Viral Video: একে অপরের মুখ থেকে কোল্ড ড্রিঙ্ক পান করল যুগল! ভাইরাল ভিডিও দেখে ক্ষেপে লাল নেটিজেনরা

নয়াদিল্লি:  দিল্লি মেট্রোয় মাঝে মাঝেই ঘটে থাকে নানা ঘটনা যা মুহূর্তেই হয় ভাইরাল। তাই দিল্লি মেট্রোর সবসময়ই থাকে খবরের শিরোনামে। আজকাল ভাইরাল হওয়ার জন্য অনেকেই কন্টেন্টের নামে অশ্লীল ছবি কিংবা ভিডিও পোস্ট করে থাকেন স্যোশাল মিডিয়ায়। এবার দিল্লি মেট্রোয় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। আজব কায়দায় কোল্ড ড্রিঙ্ক পান করে ভাইরাল হল এক যুগল।সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিও দেখেই গা গুলিয়ে উঠছে নেটিজেনদের।

তবে এটাই প্রথম নয়, এর আগেও অবশ্য রাস্তার ধারে একই কায়দায় দুধ খেতেও দেখা গিয়েছিল ওই যুগলকে। ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছিল, মেয়েটি তাঁর প্রেমিকের কোলে মাথা রেখে শুয়ে রয়েছেন। এরপর প্রেমিক তাঁর মুখে একটি প্যাকেট থেকে দুধ ঢালেন। এবার ওই পুরুষ-সঙ্গীটি একটি চামচ বার করলেন। এত পর্যন্ত তো ঠিকই ছিল। কিন্তু এরপরেই যা ঘটল, সেটা অবশ্য আশা করেননি কেউই।

আরও পড়ুন: ফের হাসপাতালে ভর্তি রুবেল! কী হয়েছে ‘নিম ফুলের মধু’-এর সৃজনের?

ভিডিওটিতে দেখা গিয়েছে, চামচের সাহায্যে প্রেমিকার মুখ থেকে দুধ নিয়ে নিজে খেয়ে পরীক্ষা করে দেখছেন ওই প্রেমিক। দিল্লির কনট প্লেস এলাকায় ভিডিওটি শ্যুট করা হয়েছে। এমনকী আশপাশ দিয়ে অনেকেই হেঁটে যাচ্ছেন। তবে পথচারীরা অবশ্য বিষয়টাকে পাত্তাও দিচ্ছিলেন না।

আরও পড়ুন: ৫০ বছরের প্রথা ভেঙে গড়লেন ইতিহাস; তবে রাবণ দহনের সময় তির নিক্ষেপ করতে ব্যর্থতার কারণে ট্রোলিংয়ের মুখে কঙ্গনা

এরপর দিল্লি মেট্রোর সেই ঘটনার পুনরাবৃত্তি। এই ভিডিওতেও প্রায় একই ভাবে দেখা যাচ্ছে, সিটে বসে রয়েছেন প্রেমিকা। আর তাঁর সামনে হাঁটু গেড়ে বসে রয়েছেন পুরুষ-সঙ্গীটি। এরপর একটি কোল্ড ড্রিঙ্কের ক্যান থেকে কোল্ড ড্রিঙ্ক প্রেমিকার মুখে ঢেলে দিচ্ছেন। এবার প্রেমিকাও নিজের মুখ থেকে সোজা ফোয়ারার মতো করে প্রেমিকের মুখে ওই কোল্ড ড্রিঙ্ক ঢেলে দিচ্ছেন। আর ভিডিও ভাইরাল হতেই ক্ষেপে লাল নেটিজেনরা।

 

দুটো ভিডিও আপলোড হওয়ার পর থেকে এখনও পর্যন্ত এর ভিউ প্রায় সাড়ে তিন লক্ষ। কমেন্ট বক্স উপচে পড়েছে নেটাগরিকদের মন্তব্যে। একজন লেখেন, “দ্বিতীয় ভিডিওটিতে একটা স্ট্র ব্যবহার করেননি ওই যুবক, আর এই বিষয়টা দেখেই আমি অত্যন্ত বিরক্ত হয়ে যাচ্ছি।” অন্য এক ব্যক্তি আবার লিখেছেন, “রিল ভারতীয়দের একটি প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে!”