Viral Video: জুতো হাতে রোহিত! রোষের মুখে কে? তুমুল ভাইরাল ভিডিও

রাজকোট: তৃতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪৩৪ রানের রেকর্ড ব্যবধানে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। যা ভারতের টেস্ট ক্রিকেটের ইতহাসে সবথেকে বড় জয়। ৫ ম্যাচের সিরিজে ২-১ লিড নিয়ে বর্তমানে ফুরফুরে মেজাজে ভারতীয় দল। এরইমধ্যে রাজকোটে চতুর্থ দিনের খেলা চলার সময় অধিনায়ক রোহিত শর্মার একটি ভিডিও নেট দুনিয়ায় ঝড় তুলেছে। যা এক ঝলক দেখলে মনে হতেই পারে রোহিত শর্মার রোষের মুখে পড়েছেন যশস্বী জয়সওয়াল ও সরফরাজ খান।

সেই সময় রাজকোটে ব্যাট হাতে ব্রিটিশ বোলারদের শাসন করছেন যশস্বী ও সরফরাজ। জল পান বিরতির সময় সরফরাজ খান ও যশস্বী জয়সওয়াল ভুলবশত ধরে নেন রোহিত শর্মা ইনিংস ডিক্লেয়ার করে দিয়েছে। তাই তারা সাজঘরের দিকে হাঁটা দেন। দলের ২ ব্যাটার তাঁর কোনও সিদ্ধান্ত ছাড়াই ফেরত আসছেন দেখে বিচলিত হয়ে পড়েন রোহিত। সেই সময় জুতো পরছিলেন রোহিত শর্মা।

সাজঘরের বারান্দায় এসে জুতো হাতেই আকারে-ইঙ্গিতে যশস্বী ও সরফরাজকে বোঝানোর চেষ্টা করেন তিনি ইনিংস ডিক্লেয়ার করেননি। ফিরে গিয়ে ব্যাটিংও করতে বলেন রোহিত শর্মা। যা দেখে কিছুটা অবাক হয়ে যান দুই তরুণ ব্যাটার। রোহিতের হাত নাড়িয়ে কিছু বলার ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়। রোহিত কি বলছে তা শোনা না গেলেও, কী বলতে চাইছেন তা পরিষ্কার বোঝা যায়।

রোহিতের এই ভিডিও দেথে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। নেটজেনরা লেখেন ‘বিকেল পাঁচটায় অফিস থেকে বেরিয়ে যাচ্ছি। আমার বসের প্রতিক্রিয়া এরকমও হয়।’ আরও অনেকে লেখেন,‘রোহিত শর্মার মতো চরিত্র যদি মাঠে না থাকে, তাহলে যেন ম্যাচের উত্তেজনা কমে যায়।’ এছাড়াও একাধিক মন্তব্য পড়ে ভিডিওটিতে।

আরও পড়ুনঃ T20 World Cup 2024: টি-২০ বিশ্বকাপে ভারতে অধিনায়কের নাম শুনে অবাক সৌরভ! কী বললেন ?দাদা?

প্রসঙ্গত, রাজকোট টেস্টে প্রথমে ব্যাট করে ৪৪৫ রান করে ভারত। সেঞ্চুরি করেন রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা। ৬২ রান করেন অভিষেককারী সরফরাজ খান। জবাবে ৩১৯ রানে শেষ হয় ইংল্যান্ডের প্রথম ইনিংস। বেন ডাকেটের ১৫৩ রা ছাড়া কেউ সেইভাবে লড়াই দিতে পারেনি। ভারতের সর্বোচ্চ ৪টি উইকেট নেন মহম্মদ সিরাজ। প্রথম ইনিংসে ১২৬ রানের লিড পায় ভারত। দ্বিতীয় ইনিংসে ৪৩০ করে ভারত। ডাবল সেঞ্চুরি করেন যশস্বী জয়সওয়াল। অপরাজিত ২১৪ করেন তিনি। ৯১ রান করেন শুভমান গিল। ৬৮ রানে অপরাজিত থাকেন সরফরাজ খান। ৫৫৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১২২ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড।