কেউ চেনে না! এমন ক্রিকেটার কেকেআরের অস্ত্র এবার! রাসেল, রিঙ্কুকে ঘোল খাওয়ালেন

কলকাতা: তাঁকে কেউ চেনে না। তিনি অনামী এক ক্রিকেটার। তবে তিনিই এবার কেকেআরের সেরা অস্ত্র হয়ে উঠতে পারেন। শোনা যাচ্ছে, তাঁকে কেকেআর ম্যানেজমেন্ট ডেথ ওভার বোলার হিসেবে ভাবছে।

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে দুর্দান্ত পারফর্ম করলেন সেই বোলার। বিহারের তরুণ পেসার শাকিব হুসেনকে নিয়ে রণনীতি সাজাচ্ছে নাইটরা। ডেথ ওভারে বোলিং করতে এসে শেরফান রাদারফোর্ড, আন্দ্রে রাসেল এবং রিঙ্কু সিংকে আউট করেন তিনি।

আরও পড়ুন- কেকেআর ‘রেডি’! নাইটদের টিম কেমন হল এবার? তিনটে ম্যাচ কবে? রইল সব আপডেট

লাগাতার গতিতে বল করতে পারেন। আবার দরকারে স্লোয়ার দিতে পারেন। এমনকী তাঁর হাতে ভাল ইয়র্কার আছে। মঙ্গলবার ইডেনে কেকেআরের দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ ছিল। প্রথম ওভারে ১১ রান দেন শাকিব হুসেন। তবে তার পরের ওভারেই তিনি ভেলকি দেখাতে শুরু করেন।

প্রথম প্র্যাকটিস ম্যাচেও ডেথ ওভারে ভাল বোলিং করেছিলেন শাকিব। গত মরশুমে কেকেআরের যে ডেথ বোলারের খামতি ছিল। এবার সেই ঘাটতি পূরণ করে দিতে পারেন শাকিব। শাকিব যে ভাল বোলার তা একবাক্যে মেনে নিয়েছেন মিচেল স্টার্ক।

অস্ট্রেলিয়ার তারকা পেসার আইপিএলের ইতিহাসে সব থেকে বেশি অর্থ পেয়েছেন। তিনি জানিয়েছেন, প্রয়োজনে শাকিবকে সবরকম সাহায্য করতে তিনি তৈরি।  প্রস্তুতি ম্যাচে শাকিবের বোলিং বৈচিত্র দেখে অবাক হয়েছে নাইট ম্যানেজমেন্ট।

আরও পড়ুন- বিরাট কোহলিকে আর ‘এই’ নামে ডাকা যাবে না! সারা ভারত সেই নামে ডাকত, আর নয়!

ডেথ ওভারে যেমন বোলিং দরকার, ঠিক তেমনই করেছেন শাকিব। প্রয়োজনে স্লোয়ার দিয়েছেন, দরকারে ইয়র্কার করেছেন। আবার কখনও বলের গতি বাড়িয়ে ব্যাটারকে সমস্যায় ফেলেছেন।