৯ বছরের খুদের বস্তাবন্দি দেহ উদ্ধার! অপহরণের পর দাবি লক্ষ লক্ষ মুক্তিপণ, তাহলে কেন খুন? কারণ জানলে শিউরে উঠবেন

Crime News: ৯ বছরের খুদের বস্তাবন্দি দেহ উদ্ধার! অপহরণের পর দাবি লক্ষ লক্ষ মুক্তিপণ, তাহলে কেন খুন? কারণ জানলে শিউরে উঠবেন

মহারাষ্ট্র: ৯ বছরের শিশুকে প্রথমে অপহরণ করে পরে খুন করা হয়। মহারাষ্ট্রের থানে জেলার গুরগাঁও গ্রামের ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। সূত্রের খবর, ২৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার পরেও হত‍্যা করা হয় শিশুটিকে। অভিযুক্তের বাড়ি থেকেই উদ্ধার করা হয় শিশুর বস্তাবন্দি দেহ।

মহারাষ্ট্রের থানে জেলার গুরগাঁও গ্রামের ঘটনায় স্তম্ভিত গোটা দেশ। দেশের সর্বভারতীয় এক সংবাদমাধ‍্যমে প্রকাশিত ত‍থ‍্য অনুযায়ী, শিশুটিকে অপহরণ করে সলমন মালুভি নামে এক স্থানীয় দর্জি। স্থানীয় মসজিদে প্রার্থনা করছিল ৯ বছরের ছোট্ট ছেলেটি। প্রার্থনা শেষে মসজিদ থেকে বেরিয়ে আসার পরেই তাকে অপহরণ করা হয়। অভিযোগ শিশুটিকে অপহরণ করার পর ২৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মালুভির আসল উদ্দেশ‍্য ছিল নতুন বাড়ি করার জন‍্য টাকা তোলা।

আরও পড়ুন: কেজরিওয়ালের কুর্সিতে স্ত্রী সুনীতা? বড় চমক দিতে পারে আপ, জোর জল্পনা

দীর্ঘক্ষণ সন্ধ্যার নামাজের পরও বাড়ি না ফেরায় শিশুটি নিখোঁজ বুঝতে পারে। তারা আশেপাশে খোঁজাখুঁজি করতে শুরু করেন। এর মাঝেই মুক্তিপণ চেয়ে ফোন পান মৃত শিশুর বাবা মুদ্দাসির। পুলিশে অপহরণের অভিযোগ জানান হয়। এরপরেই গ্রামবাসীরা এবং পুলিশ নিঁখোজ শিশুটির তল্লাশি শুরু করে।

সোমবার বিকেলে পুলিশ অভিযুক্ত মৌলভীর বাসভবনের সন্ধান পায়। বাড়ির পেছনে লুকানো বস্তায় ৯ বছরের শিশুর মৃতদেহ আবিষ্কার করে।

থানের পুলিশ সুপারিনটেনডেন্ট ডক্টর ডিএস স্বামী জানিয়েছেন, “অপহরণের পর মুক্তিপণ দাবি করা হয়েছিল। আসামি আমাদের হেফাজতে রয়েছে। কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।”