প্রতিকী ছবি (ছবি সৌজন্য - ইন্টারনেট)

Cooch Behar Accident: রঙের উৎসবের মাঝেই দুঃসংবাদ! পথ দুর্ঘটনায় প্রাণ গেল ১৯ বছরের ‌যুবকের

কোচবিহার: একদিকে রঙের উৎসবে মাতোয়ারা জেলা। এরই মাঝে দুঃসংবাদ জেলার দিনহাটা মহকুমা এলাকায়। এক মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী থাকল দিনহাটা। পথ দুর্ঘটনায় প্রাণ হারাল এক উনিশ বছরের যুবক। এদিন পাখিহাগা রোডে একটি বাইক এবং ভুটভুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তড়িঘড়ি স্থানীয় মানুষেরা আহত ওই বাইক আরোহীকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যান। তবে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে জানিয়ে দেন।

স্থানীয় সূত্রে জানতে পারা গিয়েছে,”এদিন আচমকাই একটি ভুটভুটি ও বাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ভুটভুটির চালক ও বাইক আরোহী দুজনেই গুরুতর আহত হন। ভুটভুটির চালককে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এবং আশঙ্কা জনক অবস্থায় বাইক আরোহীকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।”

আরও পড়ুন: মুখে ঘা হওয়ায় কিছু খেতে কষ্ট হচ্ছে? এই ঘরোয়া উপায়ে একদম সেরে যাবে, জানুন

দিনহাটা পুলিশ সূত্রে জানতে পারা গিয়েছে,”পথ দুর্ঘটনায় আহত ভুটভুটির চালকের নাম আমিন মিয়া। তাঁর বাড়ি বাজেজামা পাখিহাগা এলাকায়। বর্তমান সময়ে আহত অবস্থায় বাড়িতেই রয়েছেন তিনি l তবে মৃত বাইক আরোহীর নাম মনু বর্মন। এবং তাঁর বয়স ১৯ বছর। তাঁর বাড়ি বাইশগুড়ি এলাকায়। ঘটনায় একটি পথ দুর্ঘটনার অভিযোগ দায়ের করে পুলিশ।” তবে রঙের উৎসবের মাঝেই মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় শোক এলাকা জুড়ে।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

Sarthak Pandit