দেওয়াল লিখছেন বিজেপি প্রার্থী

Lok Sabha Election 2024: বহরমপুরে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ডাক, ভোট প্রচারে দেওয়াল লিখলেন বিজেপির ‘ডাক্তারবাবু’

মুর্শিদাবাদ: বহরমপুরের ওসমান খালি এলাকাতে পায়ে হেঁটে পথে নেমে ভোট প্রচার করার সময় নিজেই দেওয়াল লিখলেন বিজেপির প্রার্থী ডাক্তার নির্মল সাহা। এর পাশাপাশি, বহরমপুরের দয়ানগরে একটি নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন নির্মল সাহা। বহরমপুরের ডাক্তারবাবু বহরমপুরে পদ্মফুল ফোটাতে মরিয়া। তাই দেওয়াল লিখন করে অভিনব ভাবে ভোট প্রচার করছেন তিনি।

বহরমপুর লোকসভা কেন্দ্রে ইতিমধ্যেই নজরকাড়া লোকসভা কেন্দ্র। একদিকে কংগ্রেসের টানা পাঁচবারের সাংসদ অধীর চৌধুরী। অন্যদিকে, তৃণমূলের প্রার্থী খেলোয়াড় ইউসুফ পাঠান। মধ্যে পদ্ম ফুল ফোটাতে মরিয়া গেরুয়া শিবির। বহরমপুর শহরের একদা প্রখ্যাত চিকিৎসক নির্মল সাহা তাঁর উপর ভরসা রেখে তাঁকে প্রার্থী করেছে গেরুয়া শিবির।

আরও পড়ুন: আরও কাছে! উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের দূরত্ব কমল ১০০ কিমি! অসম্ভব কাজটা কীভাবে হল জানেন?

আর বিজেপির প্রার্থী ঘোষণার পর প্রচার করছেন সকাল থেকে রাত পর্যন্ত।বহরমপুরের বিজেপি প্রার্থী নির্মল সাহা। তিনি ভোট প্রচারে গিয়ে দেওয়াল লিখলেন। পদ্ম ফুল অঙ্কন করে সাধারণ বিজেপি কর্মীদের মন জয় করলেন। পরে কান্দিতে বিভিন্ন মন্দিরে প্রণাম করে ভোট প্রচার করতে দেখা যায়। বিজেপির প্রার্থী ডাক্তার নির্মল সাহার দাবি, ‘এবার বহরমপুরে পরিবর্তন আসবে। শিক্ষিত মানুষের খুব অভাব বর্তমান রাজনীতির মঞ্চে। তাই আমাদের মতো সমাজের লোককে এগিয়ে আসতে হয়েছে।’

আরও পড়ুন: ভাতের পাতে রোজ লেবু চিপে খান? শরীরে এর প্রভাব জানলে চমকে যাবেন!

বহরমপুরে বিজেপি ভাল ফল করবে বলেই আশাবাদী তিনি।
বহরমপুর লোকসভা নির্বাচন চতুর্থ দফায়। তার আগে সমস্ত রাজনৈতিক দল নিজেদের মতো করে মাঠে নেমে প্রচার করছেন। তাই বাদ যাচ্ছে না গেরুয়া শিবির বিজেপিও। তারা প্রচারে ঝড় তুলছেন ধীরে ধীরে।

কৌশিক অধিকারী