শরীর ফিট রাখতে কি খাচ্ছেন দুই তারকা!

Rachana Banerjee-Locket Chatterjee: তুমুল লড়াই হুগলিতে, লকেট-রচনার এই ‘সিক্রেট’ জানেন কি? ভোটের উত্তাপ বাড়ছে কয়েকগুণ

হুগলি: ভোট উত্তাপের মধ্যে আরও উত্তাপ বেড়েছে চৈত্রের গরমের। কাঠফাটা রোদ্দুরে প্রচার করছেন সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। হুগলি লোকসভায় আবার দুই তারকার লড়াই। তারকা বললেই সবার আগে মনে পড়ে তাঁদের ফিটনেস এবং খাওয়া-দাওয়া নিয়ে। ভোটের উত্তাপের মধ্যেও নিজেদের শরীর ঠিক রাখতে কী করছেন দুই তারকা প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রার্থীরা শরীর ঠিক রাখতে হালকা খাবারে ভরসা রাখছেন। তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় বলছেন, ডাব, ফল, হালকা খাবার আর বেশি করে জল খাচ্ছেন। বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বলছেন তার নিয়ম মানার ব্যপার নেই। পান্তা ভাত, মুড়ি বাতাসা সবই খাচ্ছেন।

আরও পড়ুনঃ তৃণমূলের একেবারে ব্যতিক্রমী পদক্ষেপ! লোকসভার আগে বেনজির উদ্যোগ, বেজায় সাড়া রাজ্যে

সকাল থেকে চড়া রোদ। আর সেই চড়া রোদে প্রচারে বেরোতে হচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায় বা লকেট চট্টোপাধ্যায়কে। পোলবার সুগন্ধা পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রামে তিনি জনসংযোগ করেন এ দিন। দোগাছিয়া গ্রামে তৃণমূল কর্মীদের খাবার পরিবেশন করেন। রচনা জানান, তিনি নিজে শরীর সুস্থ রাখতে ডাব, ফল, হালকা খাবার, বেশি করে জল খাচ্ছেন।

অন্যদিকে,  বিজেপির লকেট চট্টোপাধ্যায় এ দিন সকালে ব্যান্ডেল পুলিশ ফাঁড়িতে বিক্ষোভে যোগ দেন। এরপর চুঁচুড়া ও চন্দননগরে জনসংযোগ করবেন। লকেটও মুড়ি, বাতাসা সব খাচ্ছেন।

রাহী হালদার