প্রথম দুটি ম্যাচে ব্যাট-বলে কেকেআরের জয়ে একাধিক প্লেয়ার নজরকাড়া পারফরম্যান্স করেছেন। সেই তালিকায় নাম রয়েছে ফিল সল্ট, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, হর্ষিত রানাদের।

KKR News: আরসিবিকে হেলায় উড়িয়ে দিল কেকেআর, ৭ উইকেটে সহজ জয় নাইটদের

বেঙ্গালুরু: আরসিবির বিরুদ্ধে ফের জ্বলে উঠল কেকেআর। একতরফা ম্যাচে ব্যাটে-বলে দুরন্ত পারফর্ম করে অ্যাওয়ে গেমে সহজ জয় পেল কলকাতা নাইট রাইডার্স। গম্ভীর ও কোহলির প্রেস্টিজ ফাইটে শেষ হাসি হাসলেন কেকেআর মেন্টর। যদিও মাঠে এদিন গম্ভীর ও কোহলির মধ্যে সৌজন্যতা দেখা যায়। আরসিবিকে ৭ উইকেটে হারিয়ে জয় পেল নাইটরা। টানা ২ ম্যাচ জিতে মরশুমে দুরন্ত শুরু কেকেআরের।

ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর। আরসিবির ব্যাটিংয়ে এদিন কার্যত একা লড়াই করে সর্বোচ্চ স্কোর করলেন বিরাট কোহলি। ৫৯ বলে ৮৩রানের ইনিংস খেলেন কোহলি। ৪টি চার ও ৪টি ছয় মারেন তিনি। বিরাট ছাড়া ক্যামেরন গ্রিন ৩৩, গ্লেন ম্যাক্সওয়েল ২৮ ও দীনেশ কার্তিক ২০ রান করেন। শেষ পর্যন্চ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান করে আরসিবি। কলকাতার হয়ে দুটি করে উইকেট নেন হর্ষিত রানা ও আন্দ্রে রাসেল।

রান তাড়া করতে নেমে কেকেআরের হয়ে ওপেনিংয়ে বিধ্বংসী ব্যাটিং করেন সুনীল নারিন। ফের কাজে লেগে গম্ভীরের পুরনো চাল। প্রথম ৬ ওভারে মারকাটারি ব্যাটিং করে ম্যাচের রাশ নিজেদের দিকে টেনে নেন সুনীল নারিন ও ফিল সল্ট। ৮৬ রানের পার্টনারশিপ করেন দুজনে। ২২ বলে ৪৭ রান করে আউট হন সুনীল নারিন। ৫টি ছয় ২টি চার মারেন তিনি। ফিল সল্ট করেন ২২ বলে ৩০।

কেকেআরের দুই ওপেনার সাজঘরে ফেরার পর দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান অধিনায়ক শ্রেয়স আইয়ার ও ভেঙ্কটেশ আইয়ার। আক্রমণাত্মক ব্যাটিং করেন ভেঙ্কটেশ আইয়ার। অর্ধশতরানের পার্টনারশিপ করেন তারা। ৩০ বলে নিজের অর্ধশতরান পূরণ করেন ভেঙ্কটেশ আইয়ার। তারপরউ আউট হন তিনি। শেষ পর্যন্ত ১৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় কেকেআর। ৩৯ রানে শ্রেয়স আইয়ার ও ৫ রানে রিঙ্কু সিং অপরাজিত থাকেন।