নাবালিকাকে শ্লীলতাহানি প্রকাশ্য রাস্তায়! অভিযোগ ঘিরে রাজনৈতিক তরজা বহরমপুরে

Physical Assault: নাবালিকাকে শ্লীলতাহানি প্রকাশ্য রাস্তায়! অভিযোগকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা বহরমপুরে

এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বহরমপুরে। বহরমপুরের ইন্দ্রপ্রস্থে বাবার দোকানে যাওয়ার সময় প্রতিবেশী এক যুবক শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ। অভিযুক্ত কাল্টু ঘোষকে গ্রেফতার করেছে বহরমপুর থানার পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় এই ঘটনার পরেই অভিযুক্ত যুবকের বাড়ি ঘিরে ক্ষোভে ফেটে পড়ে স্থানীয় মানুষজন। স্থানীয়দের অভিযোগ এই এলাকায় মাঝেমধ্যেই জুয়ার আসর ও মদের ঠেক বসে। স্থানীয়রা বাধা দিলে তাদের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। অভিযুক্ত কাল্টু ঘোষের শাস্তির দাবি জানিয়েছে স্থানীয়রা।

আরও পড়ুন: সোমবার আবহাওয়ার খেলা বদল! ২৪ ঘণ্টায় দমকা ঝড় ও বৃষ্টিতে তোলপাড়, পশ্চিমী ঝঞ্ঝা-ঘূর্ণাবর্তের চোখরাঙানি কোথায় কোথায়!

স্থানীয় বাসিন্দা রাখি ঘোষ বলেন, ”অনেক দিন ধরে আমাদের এই এলাকায় মাঝেমধ্যেই মদের আসর বসে। জুয়া খেলা হয়। আমরা কাউন্সিলরকে জানিয়েছিলাম। কিন্তু এই ঘটনা আমরা মানব না। আমরা কাল্টু ঘোষের কঠোর শাস্তি চাই।”

শনিবার কংগ্রেসের পক্ষ থেকে ওই এলাকায় গিয়ে সমস্ত পরিস্থিতি খতিয়ে দেখা হয়। মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আধীর চৌধুরী। তিনি বলেন, ”বহরমপুর শহরের নিরাপত্তা হারিয়ে যাচ্ছে। প্রশাসন নির্বিকার, আমরা চাই অভিযুক্ত যুবককে উপযুক্ত শাস্তি দেওয়া হোক।” বহরমপুর পুরসভার পুরপিতা নাড়ুগোপাল মুখোপাধ্যায় বলেন, ”এই ঘটনাকে কোনও রাজনৈতিক রং না দিয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক।”